২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বরিশাল-৫ আসনে শিক্ষানুরাগী ইকবাল হোসেন তাপসের মনোনয়ন দাখিল

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:১৬ অপরাহ্ণ, ১৫ নভেম্বর ২০১৮

“বরিশাল-৫ আসনে জাতীয় পার্টির মনোনয়ন দাখিল করলেন শিক্ষানুরাগী ইকবাল হোসেন তাপস”

✪ আরিফ আহমেদ মুন্না ॥
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-৫ (সদর) আসনে জাতীয় পার্টির মনোনয়ন পত্র দাখিল করেছেন বাবুগঞ্জ উপজেলার বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজ সেবক ইকবাল হোসেন তাপস। বৃহস্পতিবার বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে তিনি জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে মহাসচিব এ.বি.এম রুহুল আমিন হাওলাদারের হাতে তার মনোনয়ন পত্র জমা দেন।

মনোনয়ন জমাদানকালে তার সাথে জাতীয় পার্টির বরিশাল জেলা সভাপতি অধ্যাপক মহসিন-উল-ইসলাম হাবুল, যুগ্ম-মহাসচিব জাহাঙ্গীর হোসেন মানিক, অ্যাডভোকেট এম.এ জলিল, মহানগর কমিটির যুগ্ম আহবায়ক রফিকুল ইসলাম গফুর, যুগ্ম আহবায়ক রুস্তম আলী খানসহ জাতীয় পার্টির বরিশাল মহানগর ও জেলা কমিটির সকল সিনিয়র নেতৃবৃন্দ ছাড়াও বিপুল সংখ্যক কর্মী-সমর্থক উপস্থিত ছিলেন।

বাবুগঞ্জের চাঁদপাশা ইউনিয়নের দরিয়াবাদ গ্রামের শিক্ষানুরাগী ও সমাজ সেবক ইকবাল হোসেন তাপস চলতি বছরের ৩০ জুলাই অনুষ্ঠিত বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে জাতীয় পার্টির মনোনয়ন লাভ করেছিলেন। তবে কেন্দ্র দখল ও ব্যাপক কারচুপির অভিযোগে তিনি ওই নির্বাচন বর্জন করেন।

বাবুগঞ্জ উপজেলার কৃতি সন্তান ইকবাল হোসেন তাপস জাপানের বিখ্যাত ইয়োকোহামা কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ও বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর হিসেবে কর্মরত আছেন। এছাড়াও তিনি বরিশালের এ্যাপোলো গ্রুপের পরিচালক এবং বাবুগঞ্জের ঐতিহ্যবাহী চাঁদপাশা হাইস্কুল ও কলেজের গভর্নিং বডির সভাপতি হিসেবে দীর্ঘদিন সুনাম ও সাফল্যের সাথে দায়িত্ব পালন করছেন।

উপজেলার চাঁদপাশা ইউনিয়নে প্রাথমিক, মাধ্যমিক ও কলেজ পর্যায়ে শিক্ষার প্রসার ঘটাতে তিনি ৫টি শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠার মাধ্যমে বাবুগঞ্জ উপজেলার শিক্ষা বিস্তারে ব্যাপক অবদান রাখেন। পরোপকারী একজন সমাজ সেবক ও সাদা মনের মানুষ হিসেবে তিনি সর্বমহলে পরিচিতি এবং জনপ্রিয়তা লাভ করেন। #

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন