৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

বাউফলে চাঁদা দিতে আপত্তি করায় সন্ত্রাসীদের হামলায় ব্যবসায়ীকে কুপিয়ে জখম

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০২:০৩ অপরাহ্ণ, ১৭ এপ্রিল ২০২৪

মোঃ জসীম উদ্দিন, বাউফল: পটুয়াখালীর বাউফলে দাবীকৃত চাঁদার টাকা দিতে আপত্তি করায় সন্ত্রাসীদের হামলায় সাবেক সেনা সদস্য,ব্যবসায়ী মোঃ ইসমাইল সরদারকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করা হয়েছে। উপজেলার মদনপুরা ইউনিয়নের রামলক্ষন গ্রামের কনকদিয়া বাজার ব্রিজ সংলগ্ন সরদার মার্কেটে মঙ্গলবার (১৬ এপ্রিল) সকাল ৮টার দিকে এ ঘটনাটি ঘটেছে।

গুরুত্বর আহত অবস্থায় ব্যবসায়ী ইসমাইল সরদার বরিশাল সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) এ আইসিইউতে চিকিৎসাধীন আছে। স্থানীয় ও আহতের পরিবার সূত্রে জানাগেছে, উপজেলার মদনপুরা ইউনিয়নের রামলক্ষন গ্রামের সরদার বাড়ীর সাবেক সেনা সদস্য, অবসর প্রাপ্ত সেনা কল্যান সমিতির সাংগঠনিক সম্পাদক,সরদার এন্টার প্রইজের সত্বাধীকারি মোঃ ইসমাইল সরদারের কাছে একই এলাকার রুবেল রাড়ী ও সুমন খান দূর্ঘদীন থেকে ৫লাখ টাকা চাঁদা দাবি করে আসছিলো।

ঘটনার দিন মঙ্গবার সকালে প্রতিদিনের ন্যায় ইসমাইল সরদার তার ব্যবসায়িক প্রতিষ্ঠানে গেলে লতিফ খানের ছেলে সুমন খান ও হাশেম রাড়ীর ছেলে খোকন রাড়ী সহ ৭ থেকে ৮ জন সন্ত্রাসীরা তাদের দাবীকৃত টাকা চাইলে ইসমাইল সরদার দিতে আপত্তি করলে তার উপরে হামলা করে কুপিয়ে ও পিটিয়ে গুরুত্বর জখম করে তার দোকানে ঢুকে মালামাল ও নগদ টাকা লুট করে নিয়ে যায়।

পরে স্থানীয়রা এসে গুরুত্বর আহত অবস্থায় ইসমাইল সরদারকে উদ্ধার করে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স্রে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) এ ভর্তি হয়ে আইসিইউতে ভর্তী হয়।

এ বিষয়ে সুমন খান বলেন, ওনার দোকানের কাছেই আমার মার্কেট আছে । সেখানে অনেক লোক ভাড়া নিয়ে বিভিন্ন ধরনের ব্যবসা পরিচালনা করে। ইসমাইল সরদার তাদেরকে হুমকি ধামকি দিয়ে দোকান খুলতে বাঁধা দিলে দোকান ব্যবসায়িরা প্রতিরোধ করে। আমি এ ঘটনার সাথে জড়ীতনা। এ বিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোনিত কুমার গায়েন বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনাই। পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

251 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন