২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বাউফলে জমি রেজিস্ট্রি করে না দিয়ে টাকা নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগ 

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:১৮ অপরাহ্ণ, ১১ জানুয়ারি ২০২২

বাউফলে জমি রেজিস্ট্রি করে না দিয়ে টাকা নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগ 

বাউফল ( পটুয়াখালী) প্রতিনিধি >> পটুয়াখালীর বাউফলে বিক্রিত জমি রেজিস্ট্রি করে না দিয়ে টাকা নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে উপজেলার মদনপুরা গ্রামের মৃত্যু আব্দুল ছোবাহান গাজীর ছেলে মো. বেলাল গাজী, মো.কালাম গাজী গংদের  বিরুদ্ধে। উপজেলাু গুসিঙ্গা গ্রামের মৃত্যু আলী হোসেন মৃধার ছেলে মস্তফা মৃধা মঙ্গলবার দুপুরে স্থানীয় সাংবাদিকদের কাছে অভিযোগ করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের গোসিংগা গ্রামের মো. মস্তফা গাজীর কাছ থেকে স্থানীয় মাপের ১৩ শতাংশ জমি সাব কবলা বাবদ ১ লাখ ৫০ হাজার টাকা জমির মূল‍্য হিসেবে উপজেলার পশ্চিম মদনপুরা গ্রামের মৃত্যু আব্দুল ছোবাহান হাজীর ছেলে বেল্লাল গাজী ও কালাম গাজী গং নগদ টাকা গ্রহণ করেন। এ সময় মো.আজাহার আলী হাওলাদার, মো.মনিরুল ইসলাম, মোসাং মাহিনুর বেগম, মো. মাহফুজ মাতুব্বর ও মো.রশিদ গাজী স্বাক্ষীগণের উপস্থিতি ছিলেন।

গত বুধবার বাউফল সোনালী ব‍্যাংকে পে অর্ডার নং ৪৬২৪৯০৬ উক্ত নাম্বারের বিপরীতে স্ট‍্যাম্প বাবদ টাকা জমা দেয়। রেজিস্ট্রেশন করে দেয়ার জন্য বাউফল  সাব রেজিস্ট্রি অফিসে এসে দলিলের যাবতীয় কাজ সম্পন্ন করে দাকিল করলে সাব রেজিস্ট্রার দাতা গংদের ডাকলে তাদের উপস্তিতি পাওয়া না গেলে সাব রেজিস্টার দলিল রেজিষস্ট্রেশন কাজ স্থগিত রাখেন।

পরে গ্রহিতা খোঁজাখুঁজি করলে তাদেরকে না পেয়ে মোবািল ফোনে কল করলে তার বাড়িতে চলে এসেছে বলে জানিয়ে ফোন কেটে দেয়। পরে মস্তফা মৃধা একাধিক বার যোগাযোগ করলে দেই দিচ্ছি বলে ঘুরাতে থাকে।

এ বিষয়ে জমি বিক্রেতাদের সাথে যোগাযোগ করলে টাকা নেয়ার কথা স্বীকার করে পরে দলেল দিবে বলে জানিয়ে ফোন কেটে দেন।

9 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন