২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বাউফলে দুই ভাই ও এক বোনকে পিটিয়ে ও কুপিয়ে জখম

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৫:৩৭ অপরাহ্ণ, ২৯ সেপ্টেম্বর ২০২২

বাউফলে দুই ভাই ও এক বোনকে পিটিয়ে ও কুপিয়ে জখম

মোঃ জসীম উদ্দিন,বাউফল (পটুয়াখালী): পটুয়াখালীর বাউফল উপজেলার কনকদিয়া ইউনিয়নের ঝিলনা গ্রামে আজ বৃহস্পতিবার পূর্ব বিরোধের জের ধরে তিন ব্যক্তিকে পিটিয়ে ও কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। আহত ব্যক্তিদের বরিশাল-শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

আহত ব্যক্তিরা হলেন মো. আলম মৃধা (৪০) এবং তাঁর ছোট ভাই মো. নেয়ামত উল্লাহ (৩০) ও ছোট বোন মোসা. সাজেদা আক্তার (২৫)। স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেছে,দীর্ঘদিন ধরে ঝিলনা গ্রামের আলম মৃধার সঙ্গে একই গ্রামের মো. লিটন মৃধার জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে।

 

ওই বিরোধকে কেন্দ্র করে আজ বৃহস্পতিবার সকালে আলম মৃধার রোপণ করা ১৫-২০ টি মেহগনি ও রেইনট্রি গাছ উপড়ে ফেলে লিটন মৃধা (৫৫) ও তাঁর ছেলে মো. মাহামুদুল হোসাইন (২৬)। আজ সকাল সাতটার দিকে আলম মৃধা এর প্রতিবাদ করলে তাঁর ওপর হামলা চালায় লিটন মৃধার লোকজন। আলম একপর্যায়ে দৌড়ে ঘরের মধ্যে আশ্রয় নিলে সেখানে গিয়েও তাঁর হামলা চালানো হয়। ওই সময় আলমকে বাঁচাতে মো. নেয়ামত উল্লাহ (৩০) ও মোসা. সাজেদা আক্তার (২৫) এগিয়ে গেলে তাঁদেরকেও পিটিয়ে ও কুপিয়ে আহত করা হয়।

 

নিরুপায় হয়ে আলমের ছোট ভাই নেয়ামত ৯৯৯ নম্বরে ফোন দেন। পরে পুলিশ গিয়ে তাঁদের উদ্ধার করেন। এ বিষয়ে লিটন মৃধা অভিযোগ অস্বীকার করে বলেন,‘একটু ঝামেলা হয়েছে। তবে আলম মৃধা ও তাঁর লোকজন তাঁর (লিটন) ছেলে মাহামুদুল হোসাইনকে কুপিয়ে আহত করেছে।’ বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন,‘লিখিত অভিযোগ পেলে এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন