২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বাবুগঞ্জে এমপি লুৎফুন নেসা খানের সঙ্গে কিশোর-কিশোরী ক্লাব সদস্যদের মতবিনিময়

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:৫৯ অপরাহ্ণ, ২২ ফেব্রুয়ারি ২০২০

আরিফ আহমেদ মুন্না
বাবুগঞ্জে কিশোর-কিশোরী ক্লাব সদস্যদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন সংরক্ষিত মহিলা আসনের এমপি এবং মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য লুৎফুন নেসা খান বিউটি। শনিবার বিকেলে বাবুগঞ্জ উপজেলার শিশু নিকেতন মাধ্যমিক বিদ্যালয় হলরুমে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার নুসরাত জাহান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদ বিন আলম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শামীমা ইয়াসমিন ডলি এবং বিমানবন্দর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আরিফ আহমেদ মুন্না।

সাংবাদিক আবদুল্লাহ আল মামুনের সঞ্চালনায় ওই মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন শিশু নিকেতন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রফিকুল ইসলাম, সহকারী শিক্ষক এ.কে আজাদ, কিশোর-কিশোরী ক্লাবের সদস্য শিক্ষার্থী তিথী মনি, তামিম ইসলাম, নাহিদা আক্তার প্রমুখ।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতাকালে বাবুগঞ্জের কৃতি সন্তান সাবেক মন্ত্রী রাশেদ খান মেনন এমপির সহধর্মিণী ও সংরক্ষিত মহিলা আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য লুৎফুন নেসা খান বিউটি বলেন, ‘কিশোর-কিশোরীদের মাদক, মোবাইল ও ফেসবুক থেকে দূরে থাকতে হবে। মোবাইল এবং ফেসবুকের নেশা তাদের শিক্ষাজীবন ধ্বংস করে দেয় আর মাদকের নেশা তাদের গোটা জীবনটাকেই নিঃশেষ করে দেয়। তাই এগুলো পরিহার করে পড়াশোনায় মনোযোগী হওয়ার পাশাপাশি খেলাধুলা, সংস্কৃতি চর্চা ও গঠনমূলক কাজে অংশগ্রহণ করতে হবে।’

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের কিশোর-কিশোরী ক্লাব স্থাপন প্রকল্পের আওতায় অনুষ্ঠিত ওই মতবিনিময় সভায় এসময় আরো উপস্থিত ছিলেন প্রকল্পের ফিল্ড সুপার ভাইজার নাদিরা আক্তার, শাহনাজ পারভিন, জেন্ডার প্রমোটর নাদিম হোসেন, ফাতেমা আক্তার, বিমানবন্দর প্রেসক্লাব সদস্য সাংবাদিক আল আমিন হাওলাদার প্রমুখ। #

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন