২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বাবুগঞ্জে এ-গ্রেডে বৃত্তিপ্রাপ্ত আইমান আহমেদ আযান সংবর্ধিত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:১১ পূর্বাহ্ণ, ০৭ ফেব্রুয়ারি ২০২৩

বাবুগঞ্জে এ-গ্রেডে বৃত্তিপ্রাপ্ত আইমান আহমেদ আযান সংবর্ধিত

নিজস্ব প্রতিবেদক বাবুগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী ফুলকুঁড়ি কিন্ডারগার্টেনের এ-গ্রেডে বৃত্তিপ্রাপ্ত ছাত্র আইমান আহমেদ আযান সংবর্ধিত হয়েছে। একইসঙ্গে সংবর্ধনা দেওয়া হয়েছে প্রতিষ্ঠানের বৃত্তিপ্রাপ্ত আরও ২৪ শিক্ষার্থীকে। সোমবার (৬ ফেব্রুয়ারি) ফুলকুঁড়ি কিন্ডারগার্টেন প্রাঙ্গনে অভিভাবক দিবস, বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও নবীন বরণ-২০২৩ অনুষ্ঠানে তাদের ওই সংবর্ধনা দেওয়া হয়।

বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী আইমান আহমেদ আযান বিমানবন্দর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও দৈনিক সমকাল পত্রিকার সিনিয়র সাংবাদিক আরিফ আহমেদ মুন্না এবং গৃহিণী জেরীন তানজীব শ্রাবণী দম্পতির একমাত্র ছেলে। বরিশাল কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশন পরিচালিত ২০২২ সালের মেধা বৃত্তির দ্বিতীয় শ্রেণির পরীক্ষায় এ-গ্রেডে বৃত্তি লাভ করে সে।

সংবর্ধনা সভায় বৃত্তিপ্রাপ্ত আইমান আহমেদ আযান এবং অন্যান্য শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট, সনদপত্র ও শিক্ষাবৃত্তির এককালীন অনুদান তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি বরিশালের আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্রের মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা ড. বিমল চন্দ্র কুন্ডু। ফুলকুঁড়ি কিন্ডারগার্টেনের প্রধান শিক্ষক রাম দুলাল সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ভাসমান কৃষি প্রকল্পের পিডি (প্রকল্প পরিচালক) ড. মোস্তাফিজুর রহমান তালুকদার, প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ড. গোলাম কিবরিয়া সিকদার ও পরমাণু কৃষি ইনস্টিটিউটের জ্যেষ্ঠ বৈজ্ঞানিক কর্মকর্তা ড. সোয়েমা খাতুন।

কৃষি গবেষণা কেন্দ্রের উর্ধ্বতন বৈজ্ঞানিক সহকারী মোঃ সদরুজ্জামানের সঞ্চালনায় এসময় আমন্ত্রিত অতিথিদের মধ্যে আরও বক্তব্য দেন কৃষি গবেষণা কেন্দ্রের বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মাহবুবুর রহমান, বৈজ্ঞানিক কর্মকর্তা ও কিন্ডারগার্টেনের পরিচালক রাশেদুল ইসলাম রাসেল, সহকারী শিক্ষক মোনায়েম হোসেন, সাংস্কৃতিক শিক্ষক সুরভী জাহান নিশি, শিক্ষার্থী অভিভাবক নাসরিন সুলতানা তিথি, রফিকুল ইসলাম, ডালিয়া আক্তার প্রমুখ। এসময় শিক্ষার্থী অভিভাবক উপজেলা নির্বাচন অফিসার মোঃ সাইফুল ইসলাম, বিমানবন্দর প্রেসক্লাব সভাপতি আরিফ আহমেদ মুন্না ছাড়াও বৃত্তিপ্রাপ্ত এবং অন্যান্য শিক্ষার্থীদের অভিভাবকরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বরিশাল কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশন কর্তৃক পরিচালিত ওই মেধা বৃত্তি পরীক্ষায় ২০২২ সালে সর্বোচ্চ সংখ্যক ২৫টি বৃত্তি (৫টি এ-গ্রেডসহ) লাভ করে বরিশাল জেলার মধ্যে প্রথম স্থান অধিকার করে বাবুগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী শিশুশিক্ষা প্রতিষ্ঠান ফুলকুঁড়ি কিন্ডারগার্টেন।’

10 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন