২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

‘বিক্ষোভ’এ যোগ দিতে ঢাকায় আসছেন শ্রাবন্তী

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:২৫ অপরাহ্ণ, ১৭ জানুয়ারি ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন:: নিকট আত্মীয়ের অন্তীম সৎকারের কাজ সম্পূর্ন করে শনিবার ঢাকায় আসছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী, টলিউড কুইন খ্যাত শ্রাবন্তী চ্যাটার্জী।

কথা ছিলো গত বৃহস্পতিবার ঢাকায় আসবেন , কিন্তু হঠাৎ করেই এক নিকটাত্মীয় মারা যাওয়ার কারণে দু’দিন পিছিয়ে আগামীকাল শাহাজালাল বিমান বন্দরে অবতরন করবেন তিনি।

তিনি এর আগেও বহুবার ঢাকায় এসেছেন , তবে এবার আসছেন নির্মাধীন চলচ্চিত্র ‘বিক্ষোভ’র অসমাপ্ত কাজ শেষ করতে।

আগামী ১৯ জানুয়ারি বিএফডিসিতে ‘বিক্ষোভ’ সিনেমার শুটিংয়ে অংশ নেবেন শ্রাবন্তী। প্রযোজনা প্রতিষ্ঠান স্টোরি স্পল্গ্যাশ মিডিয়ার ব্যবস্থাপক মোহাম্মদ বাদল এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘আমরা গত ১০ জানুয়ারি থেকে এফডিসিতে সেট ফেলে ‘বিক্ষোভ’ সিনেমার শুটিং শুরু করেছি। এরই মধ্যে শ্রাবন্তীর শুটিংয়ে অংশ নেওয়ার কথা থাকলেও তার মামাশ্বশুর মারা যাওয়ার কারণে তিনি আসতে পারেননি। আগামী শনিবার তিনি ঢাকায় আসছেন। এসেই শুটিংয়ে অংশ নেবেন ‘

তিনি আরও বলেন, ‘শ্রাবন্তীকে এই সিনেমাতে বিশেষ একটি চরিত্রে দেখা যাবে। আশা করছি শিগগিরই সিনেমার শুটিং শেষ হবে।’

‘বিক্ষোভ’ সিনেমাটি নির্মাণ করছেন শামীম আহমেদ রনি। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন নবাগত শান্ত খান। তার সঙ্গে অভিনয় করছেন নায়িকা শ্রাবন্তী।

উল্লেখ্য, এই সিনেমার মাধ্যমে প্রথমবার বাংলাদেশের কোন চলচ্চিত্রে পারফর্ম করেছেন বলিউড তারকা সানি লিওন। তাকে দেখা যাবে একটি আইটেম গানে। গত বছরের ৯-১১ সেপ্টেম্বর মুম্বাইয়ে সেই গানের দৃশ্য ধারণ শেষ হয়েছে। সানি যে গানে পারফর্ম করছেন সেটি গেয়েছেন কোনাল।

ওই একই মাসের তৃতীয় সপ্তাহে গাজীপুরে ‘বিক্ষোভ’ সিনেমার শুটিং করেন শ্রাবন্তী। এবার সিনেমার শেষ পর্যায়ের শুটিং করতেই ঢাকায় আসছেন তিনি। শ্রাবন্তী-শান্ত ছাড়াও এতে অভিনয় করছেন বলিউডের রাহুল দেব।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন