২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

মঠবাড়িয়ায় জমি নিয়ে সংঘর্ষে আহত ১৭

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:৫৬ অপরাহ্ণ, ১৯ নভেম্বর ২০১৮

পিরোজপুরের মঠবাড়িয়ায় জমির বিবাদে ধান কাটা নিয়ে সংঘর্ষে উভয়পক্ষে নারী ও বৃদ্ধসহ ১৭জন আহত হয়েছেন । সোমবার সকালে উপজেলার সাপলেজা ইউনিয়নের খেতাছিড়া গ্রামে রক্তক্ষয়ী এ সংঘর্ষের ঘটনা ঘটে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে মঠবাড়িয়াউপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এই ঘটনায় পুলিশ তিন জনকে আটক করেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে- সাপলেজা ইউনিয়নের খেতাছিড়া গ্রামের মোজাম্মেল হাওলাদার এর সাথে একই গ্রামের আবদুল কুদ্দুসের প্রায় তিন একর কৃষি জমির মালিকানা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিলো। সোমবার সকালে ওই বিরোধীয় জমিতে প্রতিপক্ষ আবদুল কুদ্দুস ও তার দলবল মিলে জোরপূর্বক জমির ধান কাটতে গেলে মোজাম্মেল হাওলাদারের পরিবার বাধা দেয়। একপর্যায় বিবদমান দুই পক্ষ লাঠিসোঠা ও ধারালো অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন।

এ সময় সুমন ফরাজী (২২), মো. চান মিয়া (৪৫), মো. আল আমিন হাওলাদার (২০), মো. বাচ্চু শিকদার (৪০), মো. আনোয়ার হোসেন (৫৫), মো. মহারাজ হাওলাদার (২৪), গৃহবধূ হাসিনা বেগম (৩২), জাহানারা বেগম (৪০), ফাতেমা বেগম (২৫), মো. শহীদ ফরাজী (৩০), মো. রাজা ফরাজী (৪২), মো. সোহেল ঘরামী (১৮), সোহরাব হোসেন (৪০), শাহ আলম (৪৫), নাসিমা (৪০) ছালাম মিয়া (৩৫) ও মালেক হাওলাদার (৭০) গুরুতর আহত হন।

আহতদের মধ্যে সোহরাব হাওলাদার, চান মিয়া ও বাচ্চু শিকদারকে আশংকাজনক অবস্থায় বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে স্থান্তর করা হয়েছে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এম.আর শওকত আনোয়ার ইসলাম বিষয়টি নিশ্চিত করে বরিশালটাইমসকে জানান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ ৩ জনকে আটক করেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’

11 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন