২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

মাদকে সম্পৃক্ত ২৬ পুলিশ সদস্য শনাক্ত, হারাচ্ছে চাকরি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:২৩ অপরাহ্ণ, ২৬ সেপ্টেম্বর ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: মাদকে আসক্ত এমন ২৬ পুলিশ সদস্যকে শনাক্ত করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। সন্দেহভাজন পুলিশ সদস্যদের ডোপ টেস্ট করানোয় তাদের মধ্যে ২৬ জনের রিপোর্ট পজিটিভ আসে। তাদের চাকরিচ্যুতের প্রক্রিয়া শুরু হয়েছে। এসব তথ্য দিয়ে ডিএমপি কমিশনার মোহা. শফিকুল বলেন, ‘আমাদের বিশ্বাস, এভাবে ব্যবস্থা নিতে পারলে বাকিদের জন্য সুস্পষ্ট মেসেজ যাবে যে, আমরা কাউকে ছাড় দিচ্ছি না। আমাদের এই উদ্যোগের ফলে অনেকে ভালো হয়েছে এবং এ রাস্তা থেকে ফিরে এসেছে।

শনিবার সকালে মিরপুরে ডিএমপির ট্রাফিক মিরপুর বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) কার্যালয়ের উদ্বোধন শেষে এ কথা বলেন তিনি।

রাজধানী পুলিশের কমিশনার বলেন- পুলিশের যেসব সদস্য মাদকের সঙ্গে সম্পৃক্ত বা মাদক ব্যবসায়ীকে সহযোগিতা করছে, তাদের বিরুদ্ধে সরাসরি মামলা নিয়ে গ্রেপ্তার করা হচ্ছে। এ বিষয়ে কোনো রকম শিথিলতা দেখানো হচ্ছে না। সেক্ষেত্রে একজন সাধারণ মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে যেভাবে ব্যবস্থা নেওয়া হচ্ছে অনুরুপভাবে মাদকের সঙ্গে সম্পৃক্ত পুলিশ সদস্যদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান তিনি।

এ সময় ডিএমপির অতিরিক্ত কমিশনার (সিটিটিসি) মো. মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) মীর রেজাউল আলম এবং অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) এ কে এম হাফিজ আক্তারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।’

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন