২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

মা দিবসে ছেলের হাতে মা খুন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:৫৫ পূর্বাহ্ণ, ১৩ মে ২০১৯

জমি লিখে না দেওয়ায় ‘মা’ দিবসে ছেলের হাতে খুন হলেন অজুফা খাতুন (৬৫) নামে এক হতভাগী মা। লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ রবিবার সন্ধ্যায় ঢাকার ধামরাইয়ের বাউখন্ড গ্রামে। এ ঘটনায় এলাকাবাসী ঘাতক ছেলে রমজান আলী রঞ্জুকে আটকের পর পুলিশে সোপর্দ করেছে।

পুলিশ ও এলাকাবাসী জানান, ধামরাইয়ের আমতা ইউনিয়নের বাউখন্ড গ্রামের চান্দু মিয়া তিন ছেলে ও তিন মেয়ে রেখে কয়েক বছর আগে মারা যান। স্ত্রী অজুফার নামে কিছু জমিও রেখে যান তিনি। এরপর ছোট ছেলে রমজান আলী রঞ্জু তার নামে দীর্ঘদিন ধরে মাকে জমি লিখে দেওয়ার জন্য চাপ সৃষ্টি করে আসছিলেন। মাঝে মধ্যে মাকে মারধরও করতো। ছেলের ভয়ে বৃদ্ধ মা অন্যত্র গিয়ে থাকেন। আজ রবিবার সন্ধ্যায় অজুফা তার স্বামীর ভিটায় আসে। ওই সময় আমতা ভবা পাগলার মেলা থেকে বাড়ি ফিরে আসে রমজান আলী।

এরপর মাকে আবার জমি লিখে দেওয়ার জন্য চাপ সৃষ্টি করতে থাকে। এতে রাজি না হলে রঞ্জু তার মাকে নির্মমভাবে ইট দিয়ে মাথায় থেতলিয়ে হত্যা করে। এ সময় স্থানীয় লোকজন ঘাতক রঞ্জুকে আটক করে পুলিশে খবর দেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা দেওয়ার প্রস্তুতি চলছে বলে জানান ধামরাই থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের মেঝ ছেলেকে থানায় আনা হয়েছে বলে ওসি জানান।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন