২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলামের মৃত্যুতে বরিশালে শোক

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:৫৫ অপরাহ্ণ, ১৩ জুলাই ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: না ফেরার দেশে চলে গেলেন দেশের অন্যতম বৃহৎ শিল্পগ্রুপ যমুনা গ্রুপের চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম (ইন্না লিল্লাহি ওয়াইন্ন ইলাহি রাজিউন)। করোনায় আক্রান্ত হয়ে তিনি সোমবার রাজধানীর এভার কেয়ার হাসপাতালে (সাবেক অ্যাপোলো) শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার বয়স হয়েছিল ৭৪ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বরিশালে।

এই বিশিষ্ট শিল্পপতির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন পার্বত্য শান্তি চুক্তি ও পরিবীক্ষণ কমিটির আহবায়ক মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহ, পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম, ভোলা-৪ আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ আল জ্যাকব, বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, বরিশাল জেলা পরিষদ চেয়ারম্যান মইদুল ইসলাম, পিরোজপুর জেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ, বিএনপির যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরওয়ার, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস প্রেসিডেন্ট মহসিন উল ইসলাম হাবুল, জেলা কমিটির যুগ্ম আহবায়ক ইকবাল হোসেন তাপস, আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার, বাসদ বরিশাল জেলা শাখার আহবায়ক ইমরান হাবিব রুমন ও সদস্য সচিব ডাঃ মনীষা চক্রবর্তী শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

এছাড়াও শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব সভাপতি মানবেন্দ্র বটব্যাল ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন, বরিশাল রিপোর্টার্স ইউনিটির সভাপতি সুশান্ত ঘোষ ও সাধারণ সম্পাদক মিথুন সাহা, বরিশাল সাংবাদিক ইউনিয়নের সভাপতি পুলক চ্যাটার্জী ও সাধারণ সম্পাদক স্বপন খন্দকার, ন্যাশনাল ডেইলিজ ব্যুরো চিফ এ্যাসোসিয়েশন বরিশালের সভাপতি পুলক চ্যাটার্জী ও সাধারণ সম্পাদক আকতার ফারুক শাহিন, বরিশাল টেলিভিশন মিডিয়া এ্যাসোসিয়েশনের সভাপতি হুমায়ন কবির ও সাধারণ সম্পাদক আকতার ফারুক শাহিন, বরিশাল ইলেক্ট্রনিক্স মিডিয়া জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সভাপতি ফিরদাউস সোহাগ এবং নিউজ এডিটরস্ কাউন্সিল বরিশালের সভাপতি হাসিবুল ইসলাম ও সাধারণ সম্পাদক খন্দকার রাকিবসহ সংগঠনের নেতৃবৃন্দ এমন স্বপ্নদ্রষ্টা মানুষের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।’

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন