২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

ব্যস্ত সড়কের বিজ্ঞাপন স্ক্রিনে ৯০ মিনিট ধরে চললো পর্নোগ্রাফি!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:১৫ অপরাহ্ণ, ১১ জানুয়ারি ২০১৯

সম্প্রতি চীনের রাস্তায় লাগানো বিজ্ঞাপনের বড় পর্দায় প্রায় ৯০ মিনিট ধরে চললো পর্নোগ্রাফি। ঘটনাটি ঘটেছে জিয়াংশু শহরের লিয়াংয়ে। পথচলতি মানুষ এই দৃশ্য দেখে অবাক হয়ে যান।

খোঁজ-খবর নিয়ে জানা গেছে- এই বিজ্ঞাপনের স্ত্রিন যে সব কর্মীরা পরিচালনা করেন তাদের মধ্যেই এক কর্মীর বোকামিতে এই ঘটনা ঘটেছে। ওই কর্মী ভেবেছিলেন যে রাতের বেলা স্ক্রিনটি বন্ধ হয়ে যায়। সেই কারণে তিনি অনায়াসে কম্পিউটারে পর্ন চালিয়ে দেখতে শুরু করেন। কিন্তু দুর্ভাগ্যবশত স্ক্রিনটি তখনও বন্ধ হয়নি এবং কম্পিউটারের সঙ্গেও সেটার যোগ ছিল।
পর্ন চালানোর সঙ্গে সঙ্গে তা রাস্তার বিজ্ঞাপনের স্ক্রিনেও চলতে শুরু করে দেয়। পর্ন তখন গোটা শহরবাসী দেখছে। কর্মক্ষেত্রে যদিও এ ধরনের ছবি দেখার অনুমতি নেই, তবুও ওই কর্মী লুকিয়ে লুকিয়ে তা দেখতেন।

স্থানীয় সূত্রে জানা গেছে- অনেক পথচারীই ওই দৃশ্য দেখে থেমে যান এবং মোবাইলে ছবি-ভিডিও তুলে তা চীনের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেন। ঘটনা সম্পর্কে বিন্দুবিসর্গ জানতে পারেননি ওই কর্মী। দেড়ঘণ্টা পর তারই এক সহকর্মী তাকে ফোন করে গোটা বিষয়টি জানান। এরপরই বন্ধ হয় পর্ন। ঘটনাটি নিয়ে তদন্ত শুরু করেছে প্রশাসন।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন