২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

যাত্রীবাহী বাসের চাপায় কৃষি শ্রমিকসহ নিহত ৬

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:৫২ অপরাহ্ণ, ০৮ আগস্ট ২০২০

বার্তা পরিবেশক অনলাইন:: চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কের চুয়াডাঙ্গা সদর উপজেলার সরোজগঞ্জ বাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় কমপক্ষে ৬ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৩ জন। শনিবার (৮ আগস্ট) সকাল সাড়ে ৬টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

ইতিমধ্যে নিহতদের পরিবার প্রতি ২০ হাজার টাকা আর্থিক সহায়তা এবং আহতদের চিকিৎসা সহায়তার ঘোষণা দিয়েছেন জেলা প্রশাসক মো. নজরুল ইসলাম সরকার।

নিহতরা হলেন- চুয়াডাঙ্গা সদর উপজেলার তিতুদহ মাঝের পাড়ার সোহাগ (২৫), একই গ্রামের শরীফ (৩২), রাজু হোসেন (৩৫) ও শরিফুল ইসলাম ওরফে কালু (৪০) এবং পার্শ্ববর্তী খাড়াগোদা গ্রামের মিলন হোসেন (৪০) ও বসুভাণ্ডারদহ গ্রামের ষষ্ঠী হাওলাদার (৩৫)। এদের মধ্যে প্রথম তিনজন ঘটনাস্থলে এবং বাকি তিনজন চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নিহত মিলন হোসেন সদর উপজেলা প্রাণিসম্পদ কার্যালয়ের এআই টেকনিশিয়ান এবং বাকি ৫ জন কৃষি শ্রমিক। আহতরা হলেন- সরোজগঞ্জের বাবলু (৪৫), মোহাম্মদজমা গ্রামের আকাশ (১৮) ও তিতুদহের আলমগীর হোসেন (২৮)।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, ঢাকাগামী রয়েল এক্সপ্রেস নামের যাত্রীবাহী একটি বাস পরপর মোটরসাইকেলের চালক এবং আলমসাধু ও ব্যাটারিচালিত রিকশাভ্যানে ধাক্কা দিলে এসব হতাহতের ঘটনা ঘটে।

চুয়াগাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান বলেন, বাসচালকের দোষে দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনাকবলিত বাসটি জব্দ করা হয়েছে। চালক পালিয়ে গেছেন। তাকে ধরতে অভিযান চলছে।’

সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা শামীম কবির বলেন, আহত ব্যক্তিদের মধ্যে আলমগীর হোসেনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

ব্যাটারিচালিত রিকশাভ্যানের যাত্রী বেল্টু রহমান (২৫) বলেন, ‘তিতুদহ গ্রাম থেকে মোট ছয়জন ধানের চারা আনতে সরোজগঞ্জ যাচ্ছিলেন। তাদের মধ্যে মিলন হোসেন মোটরসাইকেলে করে আর বাকিরা আলমসাধুতে চড়ে যাচ্ছিলেন। সরোজগঞ্জ সিনেমা হলের কাছে পৌঁছালে রয়েল এক্সপ্রেস বাস পেছন থেকে তাদের ধাক্কা দেয়। এ সময় বাসটি একটি রিকশাভ্যানকেও চাপা দেয়।’

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন