২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

রাজাপুরে শিক্ষকদের স্মরণে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:০৬ অপরাহ্ণ, ০৩ ডিসেম্বর ২০২০

বার্তা প্রতিবেদক, রাজাপুর:: ঝালকাঠির রাজাপুরে সরকারী প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত অবস্থায় গত ৪ মাসে ৪ জন স্কুল শিক্ষকের মৃত্যুতে তাদের স্মরণে ও তাদের রুহের মাগফিরাত কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) সকালে উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষক সমিতির আয়োজনে সমিতির নিজস্ব হলরুমে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাজাপুর উপজেলা পরিষদ’র ভাইস চেয়্যারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিয়া হায়দার খান লিটন।

উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষক সমিতির সভাপতি আবুল বাসার তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়্যারম্যান আফরোজা আক্তার লাইজু, উপজেলা শিক্ষা অফিসার মো. মনিবুর রহমান, সহকারী উপজেলা শিক্ষা অফিসার মোঃ রিয়াজুল আহসান, মোঃ ওয়ালিউল্লাহ, নজরুল ইসলাম ও মোবাশ্বের হোসেন (টিটু) প্রমুখ।

আলোচনা সভা শেষে গত ৪ মাসে মৃত্যুবরণকারী প্রধান শিক্ষক আব্দুস ছত্তার মিয়া ও আব্দুল হাকিম, সহকারী শিক্ষক দেলোয়ার হোসেন সিকদার ও রেজাউল হক মিলু। তাদের রুহের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়।’

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন