২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

রাতে চরমোনাইগামী বাস খাদে, ৮ মুসুল্লীকে শেবাচিমে ভর্তি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:০১ পূর্বাহ্ণ, ২৩ ফেব্রুয়ারি ২০১৭

বরিশালের চরমোনাই মাহফিলগামী একটি বাস ঝালকাঠির নলছিটি উপজেলায় খাদে পড়ে ৮ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। তাদেরকে উদ্ধার করে শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার আমিরাবাদ স্কুল সংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- মোস্তফা কামাল (৩৬), আলী আকবর (৬৫), ইউনুস আলী (২৭), নুরুল ইসলাম (২৮), মনিরুজ্জামান (২৭), ইব্রাহীম (২৮), শাহেব আলী (৪৫) এবং ইব্রাহীম (৪৫)।

তাদের সকলের বাড়ি নড়াইল জেলার বিভিন্ন এলাকায়।

বরিশাল ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার মো. আলাউদ্দীন বরিশালটাইসকে জানান- চরমোনাইন মাহফিলের উদ্দেশ্যে ৪৭ জন মুসুল্লী নড়াইল থেকে রিচি পরিবহনের (যশোর-জ-০৪-০০০৯) একটি গাড়ী রিজার্ভ করে বরিশালের উদ্দেশ্যে আসতে ছিলো। গাড়ীর চালক অপরিচিত হওয়ায় তিনি কালিজিরা ব্রীজ পর্যন্ত না এসেই আমিরাবাদ এলাকা থেকে ডান দিকের একটি সড়কে মোড় নেয়।

ফলে কিছুদূর যাওয়ার পরে জানতে পারেন তারা ভুল পথে এসেছেন। ভুল পথ থেকে সঠিক পথে আসার পথিমধ্যে যখন গাড়ীটি বরিশাল-খুলনা আঞ্চলিক সড়কে ওঠার জন্য মোড় নিচ্ছিলো তখন পাশের খাদে পড়ে যায়। এতে ৮ মুসুল্লী আহত হলে তাদের উদ্ধার করে শের- ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

গাড়িটির গতি কম থাকার কারনে বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছে বলে জানান ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. আলাউদ্দীন।

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন