২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

রাতে হওয়ার কথা বাসর, সকালে বরের আত্মহত্যা

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০১:১৮ অপরাহ্ণ, ০৮ জুন ২০২৩

রাতে হওয়ার কথা বাসর, সকালে বরের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: আগের রাতে বিয়ে করে বউ এনেছেন বাড়িতে। পরের রাতে হওয়ার কথা ছিল বাসর। আর সেদিন সকালেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন লক্ষণ বিশ্বাস (২৫) নামে এক যুবক।

স্থানীয়দের ধারণা, পারিবারিক সম্মতিতে বিয়ে হলেও বউ পছন্দ না হওয়ায় তিনি আত্মহত্যা করে থাকতে পারেন। বুধবার সকালে এনায়েতপুর থানার খুকনি ইউনিয়নের ঝাউপাড়ায় নিজ বাড়ি থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত লক্ষণ এনায়েতপুর থানার খুকনি ঝাউপাড়া গ্রামের হারাণ বিশ্বাসের ছেলে।

নিহতের বড় ভাই শরৎ চন্দ্র বলেন, সোমবার তাড়াশ উপজেলার গণেশ চন্দ্রের মেয়ে প্রীতি রানীর সঙ্গে ধুমধাম করে লক্ষণের বিয়ে হয়। মঙ্গলবার বর-কনে বাড়ি আসে। বুধবার বৌ-ভাত এবং আজকেই বাসর রাত হওয়ার কথা ছিল। বৌ-ভাতে প্রায় ৩০০ লোককে নিমন্ত্রণ করা হয়েছিল। কিন্তু সকালে নতুন বউ ঘর থেকে বের হওয়ার সুযোগেই গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন লক্ষণ।

এনায়েতপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান বলেন, খুকনি ঝাউপাড়া থেকে নববিবাহিত এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। কী কারণে তিনি আত্মহত্যা করেছেন সেটা তদন্ত সাপেক্ষে জানা যাবে।

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন