২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

লালমোহনে আ’লীগ সভাপতি হানিফ মাস্টারের বিরুদ্ধে অপপ্রচার, থানায় জিডি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:২৭ অপরাহ্ণ, ১৪ সেপ্টেম্বর ২০২১

লালমোহনে আ’লীগ সভাপতি হানিফ মাস্টারের বিরুদ্ধে অপপ্রচার, থানায় জিডি
লালমোহন (ভোলা) প্রতিনিধি >> ভোলার লালমোহন উপজেলার লালমোহন ইউনিয়নের বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ডাক্তার মো. হানিফ মাস্টারের বিরুদ্ধে একটি কুচক্রিমহল ফেসবুকে ফেইক আইডির মাধ্যমে অপপ্রচার চালাচ্ছে। এ ঘটনায় তিনি সোমবার রাতে লালমোহন থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। যার নং: ৫৩৮।
জিডিতে উল্লেখ করা হয়, ‘লালমোহন ইউনিয়নের সংবাদ’ নামের একটি ফেইক ফেসবুক এ্যাকাউন্ট দিয়ে লালমোহন ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ডাক্তার মো. হানিফ মাস্টার বিরুদ্ধে একটি কুচক্রি মহল তাকে হেয়প্রতিপন্ন, ব্যক্তিগত ও রাজনৈতিকভাবে ক্ষতি করতে উদ্দেশ্যপ্রণোদিতভাবে ফেসবুকে ফেইক আইডির মাধ্যমে এসব অপপ্রচার চালাচ্ছেন।
ডাক্তার মো. হানিফ মাস্টার প্রায় ৯ বছর ধরে লালমোহন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন। এ দীর্ঘ সময়ে তিনি দল ও ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওনের সুনাম অক্ষুন্ন রাখতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তাঁর এমন কর্মকান্ড ওই ইউনিয়নের একটি মহলের সহ্য হচ্ছে না। যার জন্যই ওই মহলটি নানানভাবে ডাক্তার মো. হানিফ মাষ্টার ও দলের সুনাম নষ্ট করতে এমন কাজ করছে।
ডাক্তার মো. হানিফ মাস্টার বলেন, দীর্ঘদিন ধরে আমি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির পদে রয়েছি। সব সময় চেষ্টা করেছি ভোলা-৩ আসনের মাননীয় এমপি নূরুন্নবী চৌধুরী শাওন মহোদয়ের হাতকে শক্তিশালী করা ও তাঁর সুনাম অক্ষুন্ন রাখতে। তবে একটি মহল আমার এসব কাজ সহ্য করতে না পেরে আমার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন ধরনের হেয়প্রতিপন্নমূলক অপপ্রচার চালাচ্ছে যা মোটেও সত্য নয়।
তিনি আরও বলেন, ওই কুচক্রিমহল যতই অপপ্রচারই চালাক না কেনো আমি দলের সুনাম ধরে রাখতে সব সময় কাজ করে যাবো। মাননীয় এমপি মহোদয়ের নির্দেশনা মেনে সকল সাংগঠনিক কার্যক্রম অব্যাহত রাখবো।
10 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন