২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

‘লোকজনকে থানায় ডেকে নিয়ে নৌকায় ভোট চাইছেন ওসি’

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:১২ অপরাহ্ণ, ১২ ডিসেম্বর ২০১৮

লক্ষ্মীপুরের রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোতা মিয়াকে প্রত্যাহারের দাবি করেছেন লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী শাহাদাত হোসেন সেলিম। ওসির বিরুদ্ধে লোকজনকে থানায় ডেকে নিয়ে নৌকায় ভোট চাওয়া ও দলীয় নেতাকর্মীদের হয়রানি করার অভিযোগ করেছেন তিনি। ২৪ ঘণ্টার মধ্যে তাকে প্রত্যাহার করা না হলে কঠোর কর্মসূচির হুঁশিয়ারি দেন সেলিম।

বুধবার বিকেলে লক্ষ্মীপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবুর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন। শাহাদাত হোসেন সেলিম লেভারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সিনিয়র যুগ্ম-মহাসচিব।

সেলিম বলেন, ওসি তোতা মিয়া ধানের শীষের নেতাকর্মী ও সমর্থকদের হুমকি দিচ্ছেন, কারণ ছাড়াই হয়রানি করছেন। নির্বাচনী প্রচারণায় বাধা ও লোকজনকে থানায় ডেকে নিয়ে নৌকায় ভোট চাইছেন। আওয়ামী লীগের ক্যাডাররা উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান বাহারসহ বিভিন্ন নেতাকর্মীর বাড়িতে হামলা-ভাঙচুর চালিয়েছে। পুলিশ কোনো ব্যবস্থা নিচ্ছে না। এ পরিস্থিতিতে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের কোনো পরিবেশ নেই। গণতন্ত্র ও মানুষের ভোটাধিকার রক্ষায় এ মুহূর্তে বিতর্কিত এ ওসিকে প্রত্যাহার করতে হবে।

সংবাদ সম্মেলনে জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবু, যুগ্ম-সাধারণ সম্পাদক হারুনুর রশিদ বেপারী, সাংগঠনিক সম্পাদক হাসিবুর রহমান, জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম লিটন প্রমুখ উপস্থিত ছিলেন।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন