২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

সমাবেশ করে বাসায় ফেরার পথে ট্রাকচাপায় বিএনপি নেতা নিহত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:০১ অপরাহ্ণ, ২৬ মে ২০২২

সমাবেশ করে বাসায় ফেরার পথে ট্রাকচাপায় বিএনপি নেতা নিহত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশাল ক্যাডেট কলেজের সামনে ট্রাকচাপায় মোটরসাইকেল চালক বিএনপি’র এক নেতা  নিহত হয়েছেন। এই ঘটনায় ঘাতক ট্রাকটিকে পুলিশ আটক করলেও চালক ও হেলপার পালিয়ে গেছেন। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় বরিশাল ক্যাডেট কলেজ সম্মুখে বরিশাল-ঢাকা মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেল চালক মাওলানা আকতার হোসেন (৪৫) উজিরপুর উপজেলার ওটরা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ও স্থানীয় গুগীরকান্দা দাখিল মাদ্রাসার শিক্ষক ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বরিশালে বিএনপির সমাবেশ করে মোটরসাইকেলযোগে বাড়ির উদ্দেশে রওয়ানা হন বিএনপি নেতা আকতার হোসেন। পথিমধ্যে বরিশাল মেট্রোপলিটন বিমানবন্দর থানাধীন ক্যাডেট কলেজের সামনে বিপরিত দিক থেকে আসা একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মৃত্যুবরণ করেন।

বরিশাল বিমানবন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমলেশ চন্দ্র হালদার বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত মাদ্রাসা শিক্ষকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এছাড়া ঘাতক ট্রাকটি আটক করা গেলেও চালক পলাতক রয়েছেন। এই ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে, জানান ওসি।’

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন