২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

সালমান শাহ’র টি শার্ট-মাথার ব্যান্ড নিয়ে উকিল নোটিশ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৩৯ অপরাহ্ণ, ২১ জুলাই ২০২০

বার্তা পরিবেশক অনলাইন:: ঢাকাই সিনেমার চির অমর নায়ক সালমান শাহ’র ব্যবহার করা টিশার্ট ও মাথার ব্যান্ড নিলামে উঠছে এমন সংবাদ প্রকাশিত হওয়ায় উকিল নোটিশ পাঠিয়েছেন সালমান শাহ’র মা নীলা চৌধুরী ও মামা কুমকুম।

মঙ্গলবার (২১ জুলাই) এই উকিল নোটিশ নায়কের এক ভক্ত মামুনুর রেজা মামুনের উদ্দেশ্যে পাঠানো হয়েছে বলে জানা গেছে। তবে ওই ভক্ত বলছেন উকিল নোটিশের বিষয়ে তিনি কিছুই জানে না।

ওই জিনিসগুলো মামুনুর রেজা মামুন নামের এক ভক্ত ২০ বছর ধরে তার সংগ্রহে রেখেছেন। সেগুলো নিলামে তুলে করোনার সময়ে অসহায়দের সাহায্য করতে চান- এমনটিই জানান মামুন। কিন্তু এতে আপত্তি আছে সালমানের পরিবারের।

সালমান শাহ’র মা নীলা চৌধুরী ও মামা কুমকুম এই ভক্তের কাছে ‘অন্তরে অন্তরে’ সিনেমায় নায়কের ব্যবহার করা ওই টিশার্ট ও মাথার ব্যান্ড ফেরত চেয়ে অ্যাড. ফারুক আহমেদ স্বাক্ষরিত উকিল নোটিশ পাঠিয়েছেন।

এর আগে গত রাতে মামুন জানিয়েছিলেন, নীলা চৌধুরী প্রায় ২০ বছর আগে এ দুটি জিনিস স্মৃতি হিসেবে মামুনকে উপহার দিয়েছেন। এসব নিলামে তুলে প্রাপ্ত অর্থ করোনা পরিস্থিতিতে দেশের অসহায় মানুষদের সাহায্য করাই তার উদ্দেশ্য বলেও জানান তিনি।

নোটিশে টি-শার্ট ও ব্যান্ড নিলামে না তোলার অনুরোধ জানিয়ে উল্লেখ করে বলা হয়েছে, আপনাকে অবগত করা যাচ্ছে যে, চির অমর নায়ক সালমান শাহ’র ব্যবহৃত টি-শার্ট ও মাথার ব্যান্ডসহ অপরাপর সামগ্রী নিলাম বিক্রি করা হতে বিরত থাকার জন্য অনুরোধ করা হইল। আপনাকে আরো বিশেষভাবে অনুরােধ করা যাচ্ছে যে, উক্ত টি-শার্ট ও ব্যান্ড ছাড়াও আপনার নিকট রক্ষিত অপরাপর জিনিসপত্র সালমান শাহ’র জননী বা তার পরিবারের নিকট ফেরত প্রদানের জন্য আহবান করা হইল। অন্যথায় আপনার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হইবে।

এ নোটিশ সালমান ভক্ত মামুনের বলেন, এ বিষয়ে কিছুই জানি না, নোটিশও আসেনি। তাই এ নিয়ে কিছু বলতে চাই না। তবে নিলামে তোলার আগে চেষ্টা করবো সালমান শাহ’র মা নীলা চৌধুরীর সঙ্গে কথা বলতে। আশা করছি ভুল বোঝাবুঝির অবসান হবে।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন