৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

সিঙ্গাপুর থেকে দেশে এসে লাশ হয়ে বাড়ি ফিরলো প্রবাসী

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:১৩ অপরাহ্ণ, ৩০ জুলাই ২০২০

বার্তা পরিবেশক অনলাইন:: খুলনার দিঘলিয়া থানার মোল্লাডাঙ্গা গ্রামের সিঙ্গাপুর প্রবাসী এমদাদুল হক। বৃহস্পতিবার সিঙ্গাপুর থেকে ঢাকা বিমানবন্দরে পৌঁছে রাতে একটি প্রাইভেটকার ভাড়া করে বাবা ও ভগ্নিপতিসহ নিজ বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেন। কিন্তু বাড়িতে তার ফেরা হলো লাশ হয়ে।

বৃহস্পতিবার (২৯ জুলাই) ভোর পৌনে ৪টার দিকে গোপালগঞ্জের কাশিয়ানীর রেলওয়ে ফ্লাইওভারের ওপর প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার কবলে পড়ে। আর এতে প্রবাসী এমদাদুল, তার বাবা জিয়ারুল হক এবং ভগ্নিপতি নড়াইলের কালিয়ার সাজ্জাদ মোল্লা নিহত হয়েছেন। আহত হয়েছেন ড্রাইভারসহ আরো দুইজন।

আহতরা হলেন খুলনার তেরখাদা থানার কাটেঙ্গা গ্রামের আলামিন ও ড্রাইভার বাগেরহাটের চিতলমারী উপজেলার পিপড়াডাঙ্গা গ্রামের শামীম। আহত ড্রাইভারকে গোপালগঞ্জ ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাইওয়ে থানার ওসি মো. আতাউর রহমান জানান, সিঙ্গাপুর প্রবাসী এমদাদুল একটি প্রাইভেটকার ভাড়া করে রাতে ঢাকা বিমানবন্দর থেকে খুলনায় তাদের বাড়ি যাচ্ছিলেন। ভোর পৌনে চারটার দিকে তাদের বহনকারী প্রাইভেটকারটি কাশিয়ানীর রেলওয়ে ফ্লাইওভারের ওপর নিয়ন্ত্রণ হারিয়ে রেলিং-এর সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই একই পরিবারের তিনজন নিহত হন এবং অপর দুইজন আহত হয়। নিহতদের লাশ স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন