২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

সেরা শিক্ষার্থীদের সঙ্গে হৃত্বিক রোশনের উদ্দাম নাচ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:৫৪ অপরাহ্ণ, ০৪ জুলাই ২০১৯

বলিউড তারকা হৃত্বিক রোশন অভিনীত সর্বশেষ ছবি ছিল ‘কাবিল’। ইয়ামী গৌতমের সঙ্গে ছবিটি বেশ ভালোই সাড়া ফেলেছিল বক্স অফিসে। তারপরই জানা গিয়েছিল ভারতের বিখ্যাত গণিতজ্ঞ আনন্দ কুমারের বায়োপিকে হাজির হবেন বলিউডের গ্রিক দেবতা খ্যাত এই অভিনেতা। ছবির নাম ‘সুপার থার্টি’।

ঘোষণার পর থেকেই ছবিটি নিয়ে আলোচনার কমতি ছিল না। সময় অসময়ে ছবিটির শুটিং সেট থেকে সিনেমার বিভিন্ন স্থিরচিত্র প্রকাশ করে ছবিটির উত্তেজনা আরো বাড়িয়ে দেয়া হয়েছে। এবার প্রকাশ হলো এই ছবির শুটিংয়ের একটি ভিডিও। সোশ্যাল মিডিয়ায় বেশ আলোচনা হচ্ছে ভিডিওটি নিয়ে।

ভিডিটিতে দেখা যাচ্ছে, ‘ললিপপ লাগেলু’ গানের সঙ্গে মন খুলে সেরা ৩০ ছাত্রের সঙ্গে নাচছেন হৃত্বিক। শুটিং শেষে প্রত্যেকের সঙ্গে এভাবেই মেতে উঠেছিলেন এই সুপারস্টার। তার উদ্দাম নাচে মেতেছে নেটিজনরা।

সুপার ৩০’র পড়ুয়াদের প্রতি ভালোবাসা প্রকাশ করে হৃত্বিক লিখেছেন, ‘এই বাচ্চাদের সঙ্গে দারুণ সব মুহূর্তের স্মৃতি রয়েছে আমার। এদের মধ্যে অনেকেই প্রথমবার ক্যামেরার সামনে এসেছে। আমরা সত্যিই একসঙ্গে নেচেছি, খেয়েছি আবার গানও গেয়েছি। ওদের প্রত্যেকের সঙ্গে আমার সম্পর্ক শুধু ছবিতে সীমাবদ্ধ নয়।’ বিকাশ বহল পরিচালিত এই ছবিটি মুক্তি পাবে ১২ জুলাই।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন