১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

নলছিটিতে গৃহবধুকে হত্যার হুমকি, থানায় জিডি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:৫৫ অপরাহ্ণ, ১৭ নভেম্বর ২০১৯

জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে ঝালকাঠির নলছিটিতে শারমীন বেগম (৪৫) নামে এক গৃহবধু ও তার পরিবারকে প্রাণনাশের হুমকি দিয়েছে প্রতিপক্ষের লোকজন। একই সঙ্গে তাদেরকে বসতভিটা থেকে উচ্ছেদ এবং একাধিক মিথ্যা মামলায় জড়ানোর হুমকিও দেয়া হয়েছে। শনিবার দুপুর ২টার দিকে উপজেলার নাংগুলী গ্রামে ওই গৃহবধু বাড়ির সামনে এ ঘটনা ঘটলে ওইদিন রাতেই নলছিটি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তিনি।

নলছিটি থানার ডিউটি অফিসার এএসআই মো. শহিদুল ইসলাম জিডির বিষয়টি বিষয়টি নিশ্চিত করেছেন। বর্তমানে ওই পরিবারের সদস্যরা চরম নিরাপত্তাহীনতায় রয়েছেন বলে সাংবাদিকদের জানিয়েছেন জিডির বাদি শারমীন বেগম।

জিডি সূত্রে জানা গেছে, উপজেলার নাংগুলী গ্রামের মো. সৈজদ্দিন খানের ছেলে মো. খলিল খান, আশ্রাফ আলী খানের ছেলে মো. সেলিম, সুলতান হাওলাদারের ছেলে মো. জুলহাস ও সরই গ্রামের রহমালি হাওলাদারের ছেলে মো. হানিফ হাওলাদারের সঙ্গে ওই গৃহবধুর (শারমীন বেগম) পরিবারের হাড়িখালি মৌজার (জে.এল নং-৩৯) ১২৫ নং খতিয়ানের ৪৯ নং দাগের জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। সম্প্রতি খলিল খান গং শারমীন বেগমের ভোগদখলীয় ওই জমি জোরপূর্বক দখলের পায়তারা চালায়। প্রতিপক্ষের এমন কার্যকলাপের প্রতিবাদ জানালে শনিবার দুপুরে খলিল খান ও মো. সেলিম তাদের সহযোগিদের নিয়ে শারমীন বেগমের বাড়ির সামনে গিয়ে বিভিন্নভাবে ভয়-ভীতি দেখিয়ে বসতবাড়ি থেকে উচ্ছেদ ও প্রাণনাশের হুমকি দেয়।

18 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন