৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
হেলিকপ্টার থেকে পানি দিয়েও থামানো যাচ্ছে না সুন্দরবনের আগুন শ্বশুরবাড়ি বেড়াতে গিয়ে বিএসএফের হাতে আটক বাংলাদেশি যুবক চেয়ারম্যান পদপ্রার্থী মেহেদী হাসান মিজান এর মনোনয়নপত্র বৈধ ঘোষণা মনপুরায় জেলেদেরকে মারধর করে টাকা ছিনতাইয়ের অভিযোগ মৎস্য কর্মকর্তাদের বিরুদ্ধে বরিশালে নবজাতককে হাসপাতালে রেখে উধাও মা কালবৈশাখী ঝড়ে ঘরচাপায় ৫ বছরের ছেলেসহ অন্তঃসত্ত্বা মায়ের মৃত্যু নিরাপত্তা চেয়ে চেয়ারম্যান প্রার্থী সুলতান হোসেন খানের আবেদন ঝালকাঠিতে আচরণবিধি মানছেন না প্রার্থীরা, একের পর এক প্রার্থীকে শোকজ বাউফলে একাধিক পুলিশ একই স্টেশনে দীর্ঘদিন কর্মরত থাকায় নিজেদের বলয় তৈরির অভিযোগ

বরিশালে ভ্রাম্যমাণ আদালতের ওপর হামলা, ১২০ জেলের বিরুদ্ধে মামলা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:১০ অপরাহ্ণ, ২৩ অক্টোবর ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশালের কীর্তনখোলা নদীতে ইলিশ নিধন বিরোধী অভিযানে ভ্রাম্যমাণ আদালতের ওপর হামলার ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি মামলা করেছে। মেট্রোপলিটন বন্দর থানা পুলিশের করা এই মামলায় ১২০ জেলেকে অভিযুক্ত করেছে। বুধবার রাতে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সজল সাহা বাদী হয়ে মামলাটি করেন। পুলিশ এই মামলায় অভিযুক্ত জেলেদের ইতিমধ্যে গ্রেপ্তার মাঠে নেমেছে। বিষয়টি বরিশালটাইমসকে শুক্রবার রাতে মুঠোফোনে নিশ্চিত করে বন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন তালুকদার।

এর আগে মঙ্গলবার রাতে সদর উপজেলার চন্দ্রমোহন ইউনিয়ন লাগোয়া কীর্তনখোলা নদীতে ইলিশ নিধন বিরোধী ম্যাজিস্ট্রেট, পুলিশ ও মৎস্য কর্মকর্তাদের সমন্বয়ে গঠিত ভ্রাম্যমাণ আদালতের অভিযানিক টিমের ওপর হামলা করে জেলেরা। এতে বন্দর থানা পুলিশের উপ-পরিদর্শক ও এক কনস্টেবলসহ ট্রলার চালক আহত হন। তাদের উদ্ধার করে ওই দিন রাতেই বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের ভর্তি করা হয়।

বন্দর থানা পুলিশের ওসি জানান, সেই রাতের ঘটনায় অজ্ঞাতনামা ১২০ জেলেকে আসামি করে একটি মামলা করা হয়েছে। বুধবার রাতে মামলাটি করার পর পুলিশের একাধিক টিম অভিযুক্তদের গ্রেপ্তার মাঠে নেমেছে।

10 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন