১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

মসজিদফেরত মুসল্লির গায়ে আগুন ধরিয়ে দিল দুর্বৃত্ত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:৩১ পূর্বাহ্ণ, ২২ মার্চ ২০২৩

মসজিদফেরত মুসল্লির গায়ে আগুন ধরিয়ে দিল দুর্বৃত্ত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: মসজিদ থেকে নিজের বাড়িতে ফেরার পথে এক মুসল্লির গায়ে আগুন ধরিয়ে দেওয়া হয়। এ ঘটনা ঘটেছে যুক্তরাজ্যের বার্মিংহামে। দেশটির পুলিশ বলছে, হামলাটি হয়েছে সোমবার (২০ মার্চ) স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় এজবাস্টনের ব্রিক্সহাম রোডে। ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি এ খবর প্রকাশ করেছে।

ওয়েস্ট মিডল্যান্ড পুলিশ বলেছে- হামলার শিকার মুসল্লি ডুডলি রোডের একটি মসজিদ থেকে বাড়ি ফিরছিলেন। পথে এক ব্যক্তি তার দিকে এগিয়ে আসে এবং সংক্ষিপ্ত আলাপ করে এবং পরক্ষণে ওই ব্যক্তি তার গায়ে একটি অজ্ঞাত বস্তু ছিটিয়ে জ্যাকেটে আগুন ধরিয়ে দেয়। হামলার ক্লু এখনও জানা যায়নি বলে উল্লেখ করেছে পুলিশ।

আহত ব্যক্তিকে মুখে দগ্ধ অবস্থায় হাসপাতালে নেওয়া হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক নয় বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, তদন্তের অংশ হিসেবে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওটিও খতিয়ে দেখা হচ্ছে। ওই ভিডিওতে দেখা গেছে, এক ব্যক্তির গায়ে আগুন ধরিয়ে দেওয়া হচ্ছে।

স্থানীয় কমিউনিটির মানুষের সঙ্গে কথা বলতে এবং আশ্বস্ত করতে এলাকাটিতে অতিরিক্ত পুলিশ কর্মকর্তাকে পাঠানো হয়েছে।

পুলিশ কর্মকর্তা জেমস স্পেন্সার গণমাধ্যমকে বলেন, আমাদের কর্মকর্তারা রাত থেকে কাজ করে যাচ্ছেন। কী ঘটেছে এবং কে দায়ী তা নির্ধারণের চেষ্টা করছেন। দায়ী ব্যক্তিকে যত দ্রুত সম্ভব আমরা খুঁজে বের করা হবে। কমিউনিটির প্রতি আহ্বান জানাচ্ছি জল্পনা এড়ানোসহ আমাদের কাজে সহযোগিতার জন্য।

এক যৌথ বিবৃতিতে সিটি কাউন্সিলের নেতা ইয়ান ওয়ার্ড, কমিউনিটির নিরাপত্তার দায়িত্বে থাকা ক্যাবিনেট সদস্য জন কটন এবং দুই ওয়ার্ড কাউন্সিলর এই হামলাকে ‘ভয়ঙ্কর আক্রমণ’ বলে উল্লেখ করেছেন।’

9 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন