৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

ঝালকাঠিতে যুবককে পিটিয়ে খুন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:০৭ অপরাহ্ণ, ২৪ জুলাই ২০১৮

ঝালকাঠির নলছিটিতে প্রতিবেশী বিরুদ্ধে সেলিম খান (২৫) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গতকাল সোমবার দিবাগত রাতে পৌরসভার ভাঙ্গাদৌলা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সেলিম ওই গ্রামের আর্শেদ আলী খানের ছেলে।

পুলিশ জানায়, সোমবার রাত ৩টার দিকে প্রতিবেশী হোসেন আলী খানের ঘরে প্রবেশ করে সেলিম খান। এ সময় ঘরের ভেতরে একটি কক্ষের খাটের নিচে পালিয়ে ছিল সে। ওই খাটে ঘুমিয়ে ছিলেন হোসেন আলীর মেয়ে। খাটের নিচে কেউ আছে সন্দেহ হলে মেয়েটি চিৎকার দেয়। চিৎকার শুনে হোসেন আলী খান ও তাঁর পরিবারের লোকজন এসে খাটের নিচ থেকে সেলিমকে বের করে লাঠি দিয়ে মারধর করে। গুরুতর আহতাবস্থায় রাতেই তাকে স্থানীয় হাসপাতাল ও পরে বরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আজ মঙ্গলবার সকাল ৫টার দিকে সেলিম খানের মৃত্যু হয়।

নিহত সেলিমের বাবা আর্শেদ আলী বলেন, আমার ছেলের একটু মানসিক সমস্যা রয়েছে। আমাদের প্রতিবেশীর ঘরে ঢুকেছে, তাই বলে ওকে পিটিয়ে হত্যা করতে হবে কেন?। আমি ছেলে হত্যার বিচার চাই।

হোসেন আলী খান বলেন- আমার মেয়ের কক্ষে ঢুকেছিল সেলিম। গভীর রাতে তাকে খাটের নিচ থেকে বের করে পরিবারের সবাইকে ডেকে আনা হয়। এ সময় সেলিম দাও হাতে আমাদের দিকে তেড়ে আসলে তাকে লাঠি দিয়ে একটি আঘাত করা হয়। ইচ্ছাকৃতভাবে তাকে কেউ হত্যা করেনি।

এ ব্যাপারে নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আবদুল হালিম তালুকদার বরিশালটাইমসকে বলেন, বরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে লাশটির ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন