২ ঘণ্টা আগের আপডেট রাত ২:৪৪ ; মঙ্গলবার ; ডিসেম্বর ৬, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

নৌকা উন্নয়নের মার্কা: চরফ্যাশনে নৌমন্ত্রী

বরিশাল টাইমস রিপোর্ট
৪:০০ অপরাহ্ণ, মার্চ ২, ২০১৮

দেশের উন্নয়নের জন্য জনগণ আওয়ামী লীগকে ভোট দেয় বলে মন্তব্য করেছেন নৌপরিবহন মন্ত্রী শাহাজান খান। আজ শুক্রবার (০২ মার্চ) দুপুর ১২টার দিকে ভোলার চরফ্যাশন উপজেলায় কোস্টাল এরিয়া রেডিও স্টেশন উদ্বোধনকালে এ মন্তব্য করেন মন্ত্রী।

উপজেলার বিছিন্ন ইউনিয়ন ঢালচর ও সমুদ্রবর্তী এলাকার প্রায় ২৫ হাজার জেলেদের কাছে আবহাওয়ার আগাম তথ্য পৌছে দেওয়ার জন্য স্টেশনটি চালু করা হয়েছে।

শাহাজান খান বলেন- নৌকা মার্কায় আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট দিয়ে আওয়ামী লীগ সরকারকে পুনরায় ক্ষমতায় বসালে বিগত দিনের চেয়ে আরও বেশি উন্নয়ন হবে।

নৌমন্ত্রী আরও বলেন- আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে উন্নয়ন হয়। আর বিএনপি পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা করে। আওয়ামী লীগ হত্যার রাজনীতি করতে জানে না। তাই জনগণ বার বার আওয়ামী লীগকে উন্নয়নের জন্য ভোট দেয়।

রেডিও স্টেশন ছাড়াও শাহজাহান খান ঢালচর ইউনিয়ন পরিষদ (ইউপি) ভবনসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- চরফ্যাশন ও মনপুরার সংসদ সদস্য (এমপি) বন ও পরিবেশ উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবসহ নৌ মন্ত্রণালয়ের সচিব, কোস্ট গার্ডের আঞ্চলিক কমান্ডার এবং আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মীরা।”

Other

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ছাত্রলীগ ছেড়ে ছাত্রদলে তারা  পুলিশের সামনে থেকে তুলে নিয়ে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা  শ্বাসরুদ্ধকর ম্যাচে টাইব্রেকারে স্পেনকে হারিয়ে শেষ আটে মরক্কো  বিয়ের হুমকি দিলেন স্বামী: ২ সন্তানকে পুড়িয়ে মারলেন মা  লাখ টাকায় বিক্রি প্রধানমন্ত্রীর উপহারের ঘর!  স্বামীর টাকা ও স্বর্ণালঙ্কারসহ প্রেমিকার হাত ধরে উধাও স্ত্রী  আ.লীগ অফিস ভাঙচুর: গ্রেফতার আতঙ্কে বাড়িছাড়া বিএনপি নেতাকর্মীরা  ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়ে দায়িত্বভার নিলেন বাইশারী কলেজের নতুন সভাপতি গোলাম ফারুক  বরগুনা/ ছেলে মারা যাওয়ার ৪ বছরেও শাশুড়িকে ঘরে উঠতে দিলেন না পুত্রবধূ  বিএনপির ১৫০০ নেতাকর্মীকে গ্রেপ্তারের অভিযোগ