৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বেতাগীতে যুবলীগের দোয়া মাহফিল

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:২৫ অপরাহ্ণ, ২৬ সেপ্টেম্বর ২০২০

হৃদয় হোসেন মুন্না, বেতাগী:: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেছে বেতাগী উপজেলা যুবলীগ।

তিনদিনের কর্মসূচির অংশ হিসেবে শুক্রবার বাদ মাগরিব, বেতাগী মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের তৃতীয় তলায় প্রধানমন্ত্রীর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি জহিরুল ইসলাম লিটনের সভাপতিত্বে মিলাদ, দোয়া মাহফিল ও তবারক বিতরণ করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  বেতাগী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাকসুদুর রহমান ফোরকান,  যুগ্ম সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম পিন্টু,পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাদিসুর রহমান পান্না, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মহাসিন ফয়সাল অপু, বেতাগী প্রেসক্লাবের সভাপতি মিজানুর রহমান মজনু,  উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি নজরুল ইসলাম মাস্টার, সাধারণ সম্পাদক মসিউর রহমান পাভেলসহ উপজেলা, পৌর, ও সকল ইউনিয়ন এবং ওয়ার্ড যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রুবেল সিকদারের সঞ্চালনায় দোয়া মিলাদ মাহফিল পরিচালনা করেন সদর মসজিদের ঈমাম জিয়াউল হক।

9 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন