২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বাণিজ্যমন্ত্রীর প্রথম পথসভায় জনতার ঢল

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:৩৫ অপরাহ্ণ, ১০ ডিসেম্বর ২০১৮

ভোলা ১ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ ভোলা সদর উপজেলার আলী নগর ইউনিয়ন থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন।

আজ সোমবার বিকেলে আলী নগরের বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল জাদুঘর মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত পথ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। এ সময় এই এলাকার স্থানীয় নেতাকর্মীদের মধ্যে উৎসব আমেজ বিরাজ করে। তোফায়েল আহমেদের বক্তব্য শোনার জন্য বিভিন্ন ইউনিয়ন থেকে স্রোতের মতো বিভিন্ন বয়সী নারী পুরুষে রাস্তা-মাঠ ভরে যায়। উন্নয়নমূলক কর্মকাণ্ড নিয়ে ভিডিও চিত্রের মাধ্যমে এ সময় ডিজিটাল প্রচারণা করা হয়।

এ সময় বাণিজ্যমন্ত্রী বলেন, অত্যাচারির বিচার আল্লাহ করে। আর জনগণের হাতে একটা বিচারের দিন আছে। আমরা যারা রাজনীতি করি তাদের অনেকের সময় মতো বিচার হয় না। কিন্তু ভোটের দিন একটা ভোট দিয়ে তার বিচার করতে পারবেন। যারা ২০০১ সনের অত্যাচার নির্যাতন করেছে। মা বোনের ইজ্জত লুট করেছে, বাড়ি ঘর পুড়িয়েছে, আগামী নির্বাচনে ব্যালটের মাধ্যমে তাদের বিরুদ্ধে নৌকায় ভোট দিয়ে প্রতিবাদ জানাবেন।

ভোলা আলী নগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান বশির আহমেদের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।

এ ছাড়া রাতে ধনিয়া ইউনিয়নের ইলিয়াস মিয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে পৃথক পথসভায় বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বক্তব্য রাখেন।

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন