৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

রাতে যাত্রীবাহী লঞ্চের ধাক্কায় লঞ্চঘাটের পন্টুন ভেঙে চুরমার, আহত ৩০

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:৩১ অপরাহ্ণ, ১০ মে ২০১৯

নিজস্ব প্রতিবেদক :: ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার হাকিমউদ্দিন লঞ্চঘাটের পন্টুনে একটি লঞ্চের ধাক্কায় প্রায় ৩০ জন আহত হয় এবং নদীতে পড়ে একজন নিখোঁজ রয়েছেন।

শুক্রবার (১০ মে) রাত ৮টার দিকে বোরহানউদ্দিন উপজেলার হাকিম উদ্দিন লঞ্চঘাটে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে- চরফ্যাশন-ঢাকাগামী যাত্রীবাহী লঞ্চটি উপজেলার বেতুয়া ঘাট থেকে বিকেলে ছেড়ে এসে রাত ৮টার দিকে দ্রুত চালিয়ে বোরহানউদ্দিন উপজেলার হাকিম উদ্দিন ঘাটে ভেড়ার সময় লঞ্চের জন্য অপেক্ষমাণ ঢাকাগামী যাত্রীদের ওপর উঠিয়ে দেয়। এতে ঘাটে থাকা প্রায় ২৫/৩০ জন যাত্রী আহত হয়েছেন এবং সোহাগ নামে একজন নিখোঁজ রয়েছেন। স্থানীয়রা আহত যাত্রীদের উদ্ধার করে বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, যাত্রীবাহী কর্ণফুলি-১৩ লঞ্চটি ঘাট ভেরার সময় যাত্রীদের ওপর চাপিয়ে দেয়। পরিস্থিতি দেখে লঞ্চটি দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে গেছে। এতে ২৫/৩০ জন আহত হয়েছেন।

নিখোঁজ সোহাগসহ তার কয়েকজন বন্ধু বোরহানউদ্দিনে দীর্ঘদিন রাস্তার কাজ করছিলেন। শুক্রবার কাজ শেষে ঢাকার উদ্দেশে হাকিম উদ্দিন ঘাটে পৌঁছলে দুর্ঘটনায় তিনি নিখোঁজ হন। নিখোঁজ ব্যক্তির সন্ধানে ফায়ার সার্ভিস ও পুলিশ নদীতে নেমেছে।

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন