২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

৩ শতাধিক অসহায় রোগী পেলো ফ্রি চিকিৎসা সেবা

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৮:০১ অপরাহ্ণ, ১৯ মার্চ ২০২৪

৩ শতাধিক অসহায় রোগী পেলো ফ্রি চিকিৎসা সেবা

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি ।। বঙ্গবন্ধুর ১০৪ জন্মবার্ষিকী উপলক্ষে পটুয়াখালীর কলাপাড়ায় ৩ শতাধিক অসহায় রোগী পেলো ফ্রি চিকিৎসা সেবা। সোমবার দিনভর উপজেলার মহিপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন আশা সমন্বিত স্বাস্থ্য কেন্দ্রে এ চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। এর আগে দোয়া মোনাজাতের মধ্য দিয়ে ফ্রি চিকিৎসা সেবা ক্যাম্পের উদ্বোধন করা হয়।

এসময় আশা কলাপাড়া অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক ইউনুচ আলী ও আশা মহিপুর সমন্বিত স্বাস্থ্য কেন্দ্রের মেডিকেল অফিসার আলমগীর হোসেন সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেণ। চিকিৎসা নিতে আসা বৃদ্ধ ছাবের হোসেন জানান, দীর্ঘদিন ধরে বুকে অনেকটা ব্যথা অনুভব হয়। রোজা রাখতেও অনেক কষ্ট হচ্ছিল। এখানে এসে চিকিৎসা নিলাম এবং বিনামূল্যে আমাকে এক মাসের ঔষধও দিয়েছে তারা ।

অপর রোগী হতদরিদ্র মাহিনুর বেগম জানান, টাকা ছাড়াই চিকিৎসক ও ঔষধ পেয়েছি। আশা কলাপাড়া অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক ইউনুচ আলী জানান, আলীপুর ও মহিপুরের বেশির ভাগ সাগরে মাছ শিকার করে জীবিকা নির্বাহ করেন। এখানে অনেক হতদরিদ্র জেলে পরিবার রয়েছে। যারা শহরে গিয়ে উন্নত চিকিৎসা সেবা নিতে পারেননা। এ ধরনের হতদরিদ্র ৩ শতাধিক রোগীকে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

19 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন