৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

ঋণের টাকা পরিশোধ করতে না পেরে…

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:৫৬ অপরাহ্ণ, ২৩ জানুয়ারি ২০১৯

বরিশালের গৌরনদী উপজেলায় ঋণের টাকা পরিশোধ করতে না পেরে দুই সন্তানের জননী খাদিজা বেগম (২৮) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। বুধবার (২৩ জানুয়ারি) দুপুরে তিনি আত্মহত্যা করেন। এ ঘটনায় গৌরনদী মডেল থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে।

খাদিজা উপজেলার কাছেমাবাদ এলাকার সৌদি প্রবাসী লিটন ব্যাপারির স্ত্রী এবং বেঁজহার গ্রামের বারেক আকনের মেয়ে।

গৌরনদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মাহাবুবুর রহমান বরিশালটাইমসকে জানান, খাদিজা বেগম স্বামীর অনুরোধে আত্মীয়-স্বজন ও কয়েকজন সুদি ব্যবসায়ীর কাছ থেকে প্রায় ছয় লাখ টাকা ধার ও সুদে এনে জমি খরিদ করেন। সুদি ব্যবসায়ীরা সুদসহ টাকা ফেরত পাওয়ার জন্য খাদিজাকে চাপ দিতে থাকে। এ কারণে গত এক সপ্তাহ আগে খাদিজা তার সন্তানদের নিয়ে বাবার বাড়িতে যান। সোমবার রাতে টাকা ফেরত দেওয়ার জন্য সৌদি আরবে অবস্থানরত স্বামীর সঙ্গে মোবাইল ফোনে কথা বলেন। টাকা দিতে আরও দেরি হবে স্বামী জানালে খাদিজা তা মানতে পারেননি।

খাদিজা সুদি ব্যবসায়ী ও আত্মীয়-স্বজনের চাপের বিষয়টি স্বামীকে বুঝিয়ে বলেন। তারপরও কোনওভাবে টাকা দেওয়া সম্ভব না বলে জানালে স্বামী-স্ত্রীর মধ্যে বাকবিতণ্ডা হয়। এর জের ধরে খাদিজা রান্নাঘরের আড়ার সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। খবর পেয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে অপমৃত্যুর মামলা দায়ের করে। বৃহস্পতিবার সকালে শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে লাশ পাঠিয়ে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন