৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

পিরোজপুরে আ’লীগের বিদ্রোহী প্রার্থী কার্যালয় ভাঙচুর, পুলিশের গুলি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:১২ অপরাহ্ণ, ১৯ জুন ২০২১

পিরোজপুরে আ’লীগের বিদ্রোহী প্রার্থী কার্যালয় ভাঙচুর, পুলিশের গুলি

নিজস্ব প্রতিবেদক, পিরোজপুর >> পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় আওয়ামী লীগ বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ও মেম্বার প্রার্থীর নির্বাচনী অফিস ভাঙচুর করা হয়েছে। এসময় আহত হয়েছেন দুজন। গতকাল শুক্রবার (১৮ জুন) রাতে উপজেলার মিরুখালী ইউপি নির্বাচনে মিরুখালী বাজার ও ঝাউতলায় এ ঘটনা ঘটে। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশের ফাঁকা গুলি করেছে।

এ ঘটনায় আহতরা হলেন- একই এলাকার কার্তিক (৭০) এবং চুন্নু জমাদ্দার (৬৫)।

এদিকে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের দায়ে ভ্রাম্যমাণ আদালতে মেম্বর প্রার্থীকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এলাকায় র্যাব ও পুলিশের টহল জোরদার করা হয়েছে।

এছাড়া এ ঘটনায় পুলিশ মাসুম বিল্লাহ মুন্না শরীফ (২৪) এবং খোকন পঞ্চাইত (২৯) নামে দুজনকে আটক করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার সন্ধ্যায় ১০/১২টি মোটরসাইকেলে ২৫/৩০ সশস্ত্র আরোহী বাজারে প্রবেশ করে আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী আবু হানিফ খানের আনারস প্রতীকের নির্বাচনী অফিস ভাঙচুর করে। এসময় ৫ নম্বর ওয়ার্ড মেম্বর প্রার্থী বর্তমান মেম্বার মো. মোয়াজ্জেম হোসেনের মোরগ প্রতীকের অফিসও ভাঙচুর করা হয়। এ ঘটনায় দুজন আহত হয়েছেন।

আবু হানিফ খানের অভিযোগ, তার প্রতিদ্বন্দ্বী আ‘লীগ প্রার্থী সোবাহান শরীফের সমর্থকরা মিরুখালী বাজার ও ঝাউতলা বাজারের নির্বাচনী অফিস ও মাইক ভাঙচুর করে।

মঠবাড়িয়া থানা পুলিশের ওসি মুহা. নুরুল ইসলাম বাদল বরিশালটাইমসতে জানান, পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে আছে। নির্বাচনের সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে পুলিশ কঠোর অবস্থানে থাকবে।’

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন