২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বাউফলে ব্যবসায়ীকে কুপিয়ে আহত করে ৩ লাখ টাকা ছিনতাই

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৬:৫৭ অপরাহ্ণ, ০৭ জুন ২০২৩

বাউফলে ব্যবসায়ীকে কুপিয়ে আহত করে ৩ লাখ টাকা ছিনতাই

মোঃ জসীম উদ্দিন,বাউফল (পটুয়াখালী) : পটুয়াখালীর বাউফল মোঃ ফারুক শিকদার (৫০) নামের এক গাছ ব্যবসায়িকে টেটা (চল) দিয়ে কুপিয়ে আহত করে ৩লাখ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার বগা ইউনিয়নের ৮নং ওয়ার্ড চন্দনবাড়ীয়া গ্রামের রায়গো ব্রিজ এলাকায় মঙ্গলবার (৬ জুন) রাত সারে ৭টার দিকে এ ঘটনাটি ঘটেছে।

এ ঘটনায় আহত ফারুক সিকদারের ভাই হারুন শিকদার বাদী হয়ে বাউফল থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। স্থানীয় ও লিখিত অভিযোগ সূত্রে জানাগেছে, বাউফল উপজেলার আদাবাড়ীয়া ইউনিয়নের মাধবপুর গ্রামের মৃত. সেকান্দার আলী শিকদারের ছেলে মোঃ ফারুক শিকদার দূর্ঘদিন যাবত গাছ ক্রয় বিক্রয়ের ব্যবসা পরিচালনা করে আসছে।

বগা ইউনিয়নের চন্দন বাড়ীয়া গ্রামের মৃত.মোছলেম আলী সিকদারের ছেলে মোঃ জয়নাল শিকদারের নেতৃত্বে কয়েক সন্ত্রসী দূর্ঘদিন থেকে ৫লাখ টাকা চাঁদা দাবি করে। ঘটনার দিন মঙ্গলবার (৬ জুন) রাত সারে ৭টার দিকে গাছ ক্রয় করার জন্য মটরসাইকেল যোগে রওয়ানা দিয়ে উপজেলার বগা ইউনিয়নের ৮নং ওয়ার্ড চন্দনবাড়ীয়া গ্রামের রায়গো ব্রিজ সংলগ্ন এলাকায় পৌছলে পূর্ব থেকে ওত পেতে থাকা জয়নাল শিকদারের নেতৃত্বে কয়েক সন্ত্রাসী পিছন খেকে ব্যবসায়ি ফারুক শিকদারর পিঠে টেটা (চল) দিয়ে কোপদিয়ে মাটিতে ফেলে দেয়।

এ সময় মামুন শিকদার (৩৫),দুলাল মির (৪৫),আসিফ হোসেন(২৫),রমিজ খান সহ ১০ থেকে ১২ জন সন্ত্রাসী তাকে (ফারুক শিকদার) কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে ফারুক শিদকারের সাথে থাকা ৩লাখ টাকা নিয়ে যায়। ফারুক শিকদারের ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে হামলা কারিরা পালিয়ে যায়।

স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করেন। এ বিয়য়ে জানার জন্য অভিযুক্ত জয়নাল শিকদারের সাথে যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি। বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক বলেন, এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

10 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন