২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বাউফলে ৪র্থ শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:৪৬ অপরাহ্ণ, ১১ জুন ২০১৯

বিশেষ প্রতিবেদক, বাউফল:: পটুয়াখালীর বাউফলে ৪র্থ শ্রেণির এক শিশু শিক্ষার্থীকে (১২) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। উপজেলার বগা ইউনিয়নের চাঁদপাল গ্রামে এ ঘটনা ঘটে । শিশুটি উপজেলার ধাউড়াভাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির শিক্ষার্থী।

মঙ্গলবার বিকেলে এ ঘটনায় ওই শিক্ষার্থীর বাবা বাউফল থানায় একটি মামলা দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত ২৯ মে বগা ইউনিয়নের রাজনগর গ্রামের কোডন মোল্লার ছেলে শাকিব মোল্লা(২০) অটোরিক্সা যোগে মেহেদী বিক্রি করতে বালিয়া চাঁদকাঠী গ্রামে যায়। এসময় খলিল মোল্লা নামে অপর এক সহযোগী ছিল তার সাথে। বিকেলে ৫টার দিকে ওই ছাত্রী বাড়ির পাশে মাঠে গরু আনতে গেলে এসময় শাকিব ও তার সহযোগী খলিল ওই শিক্ষার্থীকে জোরপূর্বক মাঠের পাশে একটি খড়ের গাদায় তুলে নিয়ে ধর্ষণ করে। ঘটনার পরপরই বিষয়টি ওই শিক্ষার্থীর বাবা স্থানীয় জনপ্রতিনিধিদের কাছে বিচার দেন। বিচার নিয়ে তালবাহানা করতে থাকায় মঙ্গলবার ধর্ষিতার বাবা মেয়েকে নিয়ে বাউফল থানায় এসে ধর্ষণ মামলা দায়ের করেন।

এ বিষয়ে জানতে অভিযুক্ত শাকিবকে খুঁজে পাওয়া যায়নি।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, অভিযোগ গ্রহণ করা হয়েছে। মেডিকেল পরীক্ষার জন্য ছাত্রীটিকে বুধবার পটুয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হবে। আসামি গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।’

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন