৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বাবুগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের বর্ণাঢ্য উদ্বোধন

বিশেষ প্রতিবেদক

প্রকাশিত: ০৯:২২ অপরাহ্ণ, ১৯ এপ্রিল ২০২৪

আরিফ আহমেদ মুন্না বরিশালের বাবুগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪’এর বর্ণাঢ্য উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সারাদেশে একযোগে ভার্চুয়ালি ওই সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি। উদ্বোধন শেষে বাবুগঞ্জ উপজেলা অডিটোরিয়ামে এক আলোচনা সভা এবং উপজেলা পরিষদ মাঠে গবাদি পশুপাখির প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

বাবুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শাকিলা রহমানের সভাপতিত্বে এবং উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ মিজানুর রহমানের সঞ্চালনায় আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ প্রদীপ কুমার সরকার। এসময় বিশেষ অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রহমতপুর ইউপি চেয়ারম্যান মৃধা আক্তারুজ্জামান মিলন, যুব উন্নয়ন কর্মকর্তা আবদুর রহমান সন্ন্যামত, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আবদুল করিম হাওলাদার, বিমানবন্দর প্রেসক্লাব সভাপতি আরিফ আহমেদ মুন্না, জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক ওমর ফারুক বাবুল আকন, সফল খামারি মাহাবুবুর রহমান জুয়েল প্রমুখ।

অনুষ্ঠানে বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক, সুশীল সমাজের প্রতিনিধি ছাড়াও প্রাণিসম্পদ অধিদপ্তরের তালিকাভুক্ত বিভিন্ন পর্যায়ের খামারিরা উপস্থিত ছিলেন। পরে উপজেলা পরিষদ মাঠে প্রাণিসম্পদ মেলার ৩০টি স্টলে বিভিন্ন গবাদি পশুপাখির প্রদর্শনী করা হয়। আলোচনা সভা শেষে প্রদর্শনী স্টল পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার শাকিলা রহমানসহ অতিথিরা। #

93 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন