৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

ভোট দিয়েছে প্রশাসন, তাকিয়ে ছিল জনগণ: ব্যারিস্টার রুমিন ফারহানা

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ১২:৪৮ পূর্বাহ্ণ, ০৫ ফেব্রুয়ারি ২০২৩

ভোট দিয়েছে প্রশাসন, তাকিয়ে ছিল জনগণ: ব্যারিস্টার রুমিন ফারহানা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: সাবেক সংসদ সদস্য বিএনপির সহ-আন্তর্জাতিক সম্পাদক ব্যারিস্টার রুমিন ফারহানা বলেছেন, আওয়ামী লীগ সরকার বিগত দুটি ভোটডাকাতির নির্বাচনের মতো এবার জাতীয় সংসদ নির্বাচন করতে পারবে না।

তারা দুটি নির্বাচনে ভোট চুরি করে পুলিশ প্রশাসনের মাধ্যমে ক্ষমতায় গিয়েছিল। জনগণ তাদের ভোট দেয়নি। কিন্তু ‘সুষ্ঠু হয়েছে নির্বাচন, ভোট দিয়েছে প্রশাসন, তাকিয়ে ছিল জনগণ’- দেশে এমন নির্বাচন আর হবে না।

শনিবার বিকালে রংপুর নগরীর গ্রান্ডহোটেল মোড়ে অবস্থিত বিএনপির দলীয় কার্যালয়ের সামনে সরকারের পদত্যাগ,তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন, বেগম খালেদা জিয়ার মুক্তিসহ ১০ দফা দাবি আদায়ে রংপুর বিভাগীয় গণসমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সরকার কুইক রেন্টালের মাধ্যমে দেশের টাকা চুরি করে বিদেশে পাচার করছে। জনগণের প্রত্যক্ষ ভোটে বিএনপি সরকার ক্ষমতায় আসলে আমরা প্রত্যেক চোরের বিচার করব।

আমাদের রক্তপানি করা টাকা যারা বিদেশে পাচার করেছে তাদের কান ধরে দেশে নিয়ে আসব। জনগণও তাদের সেই বিচার করবে। আর কোনো দলীয় সরকারের অধীনে নির্বাচনে বিএনপি যাবে না। কোনো ইভিএমের মাধ্যমে নির্বাচন অনুষ্ঠিত হবে না।

9 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন