২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

রান্না করা মাংসে ‘আল্লাহু’ লেখা!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:৩১ অপরাহ্ণ, ০৪ জুন ২০২১

রান্না করা মাংসে ‘আল্লাহু’ লেখা!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> বাজার থেকে সোয়া এক কেজি গরুর মাংস নিয়ে বাড়িতে আসেন বাবুল ড্রাইভার নামের এক ব্যক্তি। মাংসগুলো রান্নার সময় চোখে পড়ে বিস্ময়কর এক চিত্র! দেখতে পান- এক টুকরো মাংসের দু’পাশে স্পষ্ট ‘আল্লাহু’ লেখা!গতকাল বৃহস্পতিবার (৩ জুন) এ ঘটনার পর যশোরের অভয়নগরে সৃষ্টি হয়েছে ব্যাপক চাঞ্চল্য। উপজেলার রাজঘাট পশ্চিমপাড়ায় হুসাইন মাদরাসা সংলগ্ন বাবলু ড্রাইভারের বাড়িতে মাংসের টুকরোটি এক নজর দেখার জন্য ওই বাড়িতে ভিড় করছে শতশত মানুষ।

বাবুল ড্রাইভারের মেয়ে শিমা আক্তার সাংবাদিকদের জানান, বৃহস্পতিবার দুপুরে তার বাবা রাজঘাটের কার্পেটিং জুট মিলের বাজার থেকে এক কেজি ২৫০ গ্রাম গরুর মাংস কিনে বাড়ি নিয়ে আসেন। তিনি নিজেই মাংসগুলো রান্না করতে শুরু করেন। প্রায় আধাঘণ্টা সিদ্ধ করার পর ভেসে থাকা এক টুকরো মাংসের ২ পাশে ‘আল্লাহু’ সাদৃশ লেখা দেখতে পেলে ওই টুকরোটি অন্য একটি পাত্রে উঠিয়ে রাখেন। পরে তিনি খবর দেন পার্শ্ববর্তী হুসাইন মাদরাসা ও এতিমখানার চেয়ারম্যান মাওলানা মো. হুসাইনকে।

ঘটনা সম্পর্কে মাওলানা মো. হুসাইন সাংবাদিকদের জানান, ছোট্ট এক টুকরো মাংসের দুই পাশে ‘আল্লাহু’ সাদৃশ্য লেখা দেখে আমি হতবাক হয়ে যাই। এটা আল্লাহ পাকের একটি নিদর্শন বা কুদরত বলা যেতে পারে। সৃষ্টিকর্তা মানুষকে হেদায়েত দিতে মাঝে মধ্যে এমন বিস্ময় সৃষ্টি করে থাকেন। এ থেকে আমাদের শিক্ষা নেওয়া উচিৎ।

21 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন