৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

সন্তানকে কাঁধে নিয়ে সাহায্যের জন্য ছুটছেন বাবা

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৭:০৯ অপরাহ্ণ, ৩০ জানুয়ারি ২০২৩

সন্তানকে কাঁধে নিয়ে সাহায্যের জন্য ছুটছেন বাবা

লালমোহন (ভোলা) প্রতিনিধি: সন্তানকে কাঁধে নিয়ে মানুষের দ্বারে দ্বারে সাহায্যের জন্য ছুটছেন বাবা। ছেলেকে সুস্থ্য করে তুলতে এভাবেই প্রাণপন চেষ্টা চালাচ্ছেন ভোলার লালমোহনের মো. জামাল হোসেন। তিনি উপজেলার বদরপুর ইউনিয়নের নাজিরপুর বাজারের বেড়িবাঁধ এলাকার বাসিন্দা। জামাল হোসেন জানান, আমার দুই ছেলের মধ্যে আরিফ ছোট। গত প্রায় পাঁচমাস আগে হঠাৎ স্ট্রোক করে সে। এরপর ধীরে ধীরে তার হাত-পা অবশ (প্যারালাইজসড) হয়ে যায়। বন্ধ হয়ে যায় কথা বলাও।

এরজন্য মানুষের সহযোগিতা নিয়ে ঢাকা ও ভারতে গিয়েও ডাক্তার দেখাই। যাতে ব্যয় হয়েছে অন্তত ৮ লক্ষ টাকা। এখন বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হসপিটালে চিকিৎসকের তত্ত¡াধায়নে রয়েছে আরিফ। তিনি আরো বলেন, একটি ব্যাংকের পিয়ন পদে চাকরি করতাম। ছেলের অসুস্থতার জন্য সে চাকরিও ছেড়ে দিতে হয়েছে।

যার জন্য বাধ্য হয়েই মানুষের দ্বারে দ্বারে গিয়ে সহযোগিতা নিচ্ছি ছেলের চিকিৎসার জন্য। ইতোমধ্যে এমপি মহোদয়সহ স্থানীয় অনেকে সহযোগিতা করেছেন। এখনও আরিফের সুস্থতার জন্য লক্ষাধিক টাকা প্রয়োজন। অর্থাভাবে ঠিকমতো ওষুধও কিনতে পারছি না।

তাই ছেলের সুস্থতার জন্য সমাজের বিত্তবানদের কাছে সহযোগিতা কামনা করছি। আরিফের চিকিৎসায় কেউ সাহায্য করতে চাইলে; ০১৭৬২২৯০০৩২ (নগদ পার্সোনাল) অথবা ০১৭৪৯০৯৭১৮৬ (বিকাশ পার্সোনাল) এই নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করেছেন তার বাবা জামাল হোসেন।

 

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন