৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

হোটেলের করোনা ওয়ার্ডে আগুন, ৯ জনের মৃত্যু

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:০৬ অপরাহ্ণ, ০৯ আগস্ট ২০২০

বার্তা পরিবেশক অনলাইন:: ভারতের অন্ধ্র প্রদেশের বিজয়ওয়াড়ায় করোনাভাইরাস চিকিৎসার জন্য ডেডিকেটেড একটি ওয়ার্ডে আগুন লেগে নয়জনের মৃত্যু হয়েছে। এতে গুরুতর আহত হয়েছেন আরও ২২ জন।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ জানায়, রোববার ভোর ৫টার দিকে অন্ধ্র প্রদেশে বিজয়ওয়াড়ার ওই করোনা ওয়ার্ডে আগুন লাগে। এ করোনা ওয়ার্ডটি হাসপাতালে নয়, একটি হোটেলের মধ্যে রয়েছে।

অন্ধ্র প্রদেশের কৃষ্ণার জেলা প্রশাসক মহম্মদ ইমতিয়াজ জানান, রোববার হোটেল স্বর্ণ প্যালেসে আগুন লাগে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকেই আগুন লাগতে পারে বলে ধারণা করা হচ্ছে। আগুন লাগা হোটেল থেকে ২২ জন রোগীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে ২-৩ জনের অবস্থা আশঙ্কাজনক। আগুন নিয়ন্ত্রণে এলেও পুরো এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। ওই হোটেলে ৩০ জন করোনা রোগী রয়েছেন। এতে ১০ জন স্বাস্থকর্মীও রয়েছেন।

অন্ধ্র প্রদেশের রমেশ হাসপাতাল নামে একটি বেসরকারি প্রতিষ্ঠান হোটেল স্বর্ণ প্যালেসে করোনা রোগীদের চিকিৎসার জন্য ব্যবহার করতো বলে জানা গিয়েছে। এই ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী জগন্মোহন রেড্ডি।

উল্লেখ্য, এর আগেও চলতি মাসে ভারতের গুজরাটের আমেদাবাদের একটি বেসরকারি হাসপাতালের করোনা ওয়ার্ডে আগুন লেগে ৮ করোনা রোগীর মৃত্যু হয়েছিল।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন