৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

চিহ্নিত সন্ত্রাস রেজাউলের ভয়ার্ত রূপ ফেসবুকে ফাঁস!, গ্রেফতারের দাবি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:১৭ অপরাহ্ণ, ০৪ মার্চ ২০১৭

ঝালকাঠির নলছিটি উপজেলার চিহ্নিত অপরাধী রেজাউল চৌধুরী এক স্কুলছাত্রী শাসাচ্ছেন এমন একটি ভয়ার্ত স্থিরচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে রীতিমত ভাইরাল হয়ে ওঠেছে। শনিবার বেলা ১০টার পর খান মাইনউদ্দিন নামে এক ফেসবুক ব্যবহারকারী স্থিরচিত্রটি পোস্ট করার পরে লাইক কমেন্টের ছড়াছড়ি যাচ্ছে।

তাছাড়া এই অল্প সময়ের ভেতরে শেয়ারের সংখ্যাও অনেক। বিশেষ করে পোস্টকারী ছবি সাথে ঘটনাটি কয়েক লাইনে তুলে ধরে বলছেন- কলেজে যাওয়ার এক ছাত্রীকে বোকরা খোলার জন্য শ্লীলতাহানি, মেয়েটিকে কান ধরাচ্ছে ও পা ধরাচ্ছে।

ওই কমেন্টের প্রেক্ষিতে অনেকে এই সন্ত্রাসী যুবককে গ্রেফতারে জোর দাবি রেখেছেন প্রশাসনের কাছে।’’

স্কুলছাত্রীকে ভয় দেখানোর ঘটনায় অন্তত চার যুবক ছিলো বলে দাবি করে পোস্টে তাদের নাম তুলে ধরা হয়। যদিও ওই ঘটনার মূলনায়ক হিসেবে নলছিটি পৌর এলাকার জলিল চৌধুরীর ছেলে রেজাউল চৌধুরীকেই অভিযুক্ত করা হয়েছে।

বাকিরা হচ্ছে- উপজেলার নান্দিকাঠি গ্রামের রুস্তুম আলী ছেলে বোমারু রমিজ, সোহরাব ডাক্তারের ছেলে সাবু  এবং হান্নান পুলিশের ছেলে মিঠু।

বিষ্ময়কর বিষয় হচ্ছে- ছাত্রীকে শাসানোর প্রাক্কালে বোমারু রমিজের কোমরে গেঞ্জি দিয়ে ঢাকা একটি পিস্তলও দেখতে পাওয়া গেছে ওই ছবিতে।

পোস্টের প্রেক্ষিতে স্থানীয়ভাবে খোঁজ-খবর নিয়ে জানা গেছে- ঘটনায় জড়িত চার যুবকই অপরাধের সাথে জড়িত রয়েছে। তাদের মধ্যে রমিজ তৎকালীন সময়ে বোমাসহ গ্রেফতারও হয়েছিল। যে কারণে তার নামের পূর্বে উপজেলাবাসি বোমারু শব্দটি জুড়ে দিয়েছে। এখন সকলে তাকে বোমারু রমিজ নামেই ডাকেন।’’

তবে স্কুলছাত্রী শ্লীলতাহানীর পুরো অভিযোগ অস্বীকার করে বাহিনী প্রধান রেজাউল চৌধুরী বলছেন- বিষয়টি অনেক আগের। কিন্তু স্থানীয় একটি মহল তাকে হয়রাণি করতে এখন নতুন করে কৌশল নিয়েছে।’’

ফেসবুক পোস্ট হুবহু তুলে ধরা হলো:-

দেখুন: ঝালকাঠি জেলার নলছিটি পৌর এলাকার শীর্ষ সন্ত্রাসী রেজাউল বাহিনীর কান্ড

বোরখা পরে কলেজে যাওয়ার অপরাধে এক ছাত্রীকে বোরখার মুখোশ খোলার জন্য শ্লীলতাহানি, মেয়েটিকে কান ধরাচ্ছে, পা ধরাচ্ছে। সন্ত্রাসী রেজাউল চৌধুরী ( পিতা- জলিল চৌধুরী), রমিজ ওরফে বোমা রমিজ ( পিতা- রুস্তুম আলী), সাবু (পিতা- সোহরাব ডাক্তার) ও মিঠু (পিতা- হান্নান পুলিশ) সর্ব সাং- নান্দিকাঠী, থানা- নলছিটি জেলা- ঝালকাঠি। ছবি ও ভিডিও দেখুন, এদেরকে সর্বক্ষেত্রে বয়কট করুন। মা বোনের শ্লীলতাহানীর জন্য প্রশাসন এদেরকে গ্রেফতার করুন।’’

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন