৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

যুবতীর আপত্তিকর ভিডিও ফেসবুকে পোস্ট, ৬ জনের বিরুদ্ধে মামলা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৩৭ অপরাহ্ণ, ২৭ অক্টোবর ২০২০

নিজস্ব প্রতিবেদক, গৌরনদী:: বরিশালের গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের কমলাপুর গ্রামের এক যুবতীর অশ্লীল ভিডিও ফেসবুকে ছাড়ার ভয় দেখিয়ে জিম্মি করে চাঁদা দাবির অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় যুবতী বাদী হয়ে দুই নারীসহ ৬ জনকে আসামি করে গৌরনদী মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের কমলাপুর গ্রামের যুবতীর (২৪) সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয় হয় পার্শ্ববর্তী উজিরপুর উপজেলার গঠিয়া ইউনিয়নের গুঠিয়া গ্রামের যুবক ফারুক হোসেন মোল্লার (৩০) সঙ্গে। ২০১৮ সালে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

এজাহারে বলা হয়, গত ২৩ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টায় গৌরনদী উপজেলার খাঞ্জাপুর গ্রামের আবদুল্লাহ সরদারের পুত্র মোঃ ফয়সাল সরদার (১৯) মুঠোফোনে ধারনকৃত অশ্লীল ভিডিও ও স্থির ছবি দেখিয়ে তার কাছে ১০ হাজার টাকা চাঁদা দাবি করে বলে, টাকা দিলে ওই সব ভিডিও ও ছবি সে ডিলেট করে দিবো নতুবা সামাজিক যোগাযোগ ছড়িয়ে দিবে। দাবিকৃত টাকা না দেওয়ায় ফয়সাল আহম্মেদ তার ফেইসবুক আইডি এমডি ফয়সাল আহম্মেদ, তন্নি আক্তার ও জেসিকা শবনম আইডিতে আপলোড করে দেয়।

গৌরনদী মডেল থানার পরিদর্শক (ওসি তদন্ত) মোঃ তৌহিদুজ্জামান বলেন, এ ঘটনায় যুবতী বাদী হয়ে ফারুক হোসেন মোল্লার (২৬) সহযোগী মোঃ ফয়সাল সরদার (১৯), ইসমাইল ঘরামী (২৩), কালাম ঘরামী (৪২) রিনা বেগম (৪০) ও ঝুমুর বেগমকে (২৩) আসামি করে ডিজিটাল আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে জোর চেষ্টা চলছে।’

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন